নিজস্ব সংবাদদাতা, ময়নাগুড়িঃ 

জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের সাপ্টিবাড়ী ১ নং গ্রাম পঞ্চায়েতের উত্তর সাপ্টিবাড়ীতে গ্যাস সিলিন্ডারের ভেতরে  গ্যাসের বদলে জল ভরিয়ে  দেওয়ার অভিযোগে উঠল এক গ‍্যাস ডিলারের বিরুদ্ধে । এনিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পরে গোটা সাপ্টিবাড়ী জুড়ে।

অভিযোগ, সাপ্টিবাড়ী ২ নং অঞ্চলের একজন গ্রাহক সাপ্টিবাড়ী ১ নং অঞ্চলের একটি গ্যাস ডিলারের   কাছ থেকে একটি ভর্তি গ‍্যাস সিলিন্ডার কিনে নিয়ে যান । বাড়িতে পৌঁছে কিছুক্ষণ গ্যাস চালানোর পরে গ্যাস শেষ হয়ে যায়। গ্যাস শেষ হওয়ার পরেও  গ্যাস ভর্তি রয়েছে বলে গ্রাহক বুঝতে পারেন এবং  তিনি ডিলারের কাছে গিয়ে গ্যাস সিলিন্ডার পাল্টে দেওয়ার কথা বললে ডিলার গ্যাস সিলিন্ডার পাল্টে দিবেন না বলে সাফ জানিয়ে দেন। এরপর স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ দেখালে এবং সংবাদ মাধ্যমের কর্মীদের দেখে ডিলার গ‍্যাস সিলিন্ডারটি পাল্টে দেন কিন্তু কি কারনে গ্যাস সিলিন্ডারের ভিতরে জল ঢুকল তা সঠিকভাবে বলতে পারেননি ডিলার।


গ্রাহক নারায়ণ বর্মন বলেন, "ছয় দিন আগে আমি ডিলারের কাছ থেকে গ্যাস নিয়ে যাই কিন্ত কয়েকদিন গ্যাস চালানোর পর গ্যাস শেষ হয়ে যায় এবং গ্যাসের ভিতর জল থাকায় গ্যাস জ্বলছিল না। এরপর সংশ্লিষ্ট ডিলারের কাছে গ্যাস পরিবর্তন করার কথা বললে তিনি গ্যাস সিলিন্ডার পরিবর্তন করবেন না বলে জানিয়ে দেন। পরে লোকজন জড়ো হলে এবং সংবাদ মাধ্যমের কর্মীদের দেখে ডিলার গ্যাস সিলিন্ডার পাল্টে দেন।"