নাবালিকাকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে! ঘটনার প্রতিবাদে নামল ABVP

নিজস্ব প্রতিনিধি, হুগলি, ১২ই জুলাই ২০২০ঃ গতকাল পনেরো বছরের এক নাবালিকাকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ উঠে ভদ্রেশ্বর পুরসভার চেয়ারম্যান বিরুদ্ধে। 

অভিযোগ, শুক্রবার রাত নটা নাগাদ ভদ্রেশ্বর পুরসভার সতেরো নম্বর ওয়ার্ডের অন্তর্গত চৌমাথা মোড়ে স্থানীয় এক নাবালিকাকে কটুক্তি করতে শুরু করে চেয়ারম্যানের ঘনিষ্ঠ কিছু যুবক। 

মেয়েটি এই ঘটনার প্রতিবাদ করলে কটুক্তির মাত্রা আরো তীব্র হয়। জানা গেছে ঘটনাস্থলে পুরসভার চেয়ারম্যান নিজে উপস্থিত থাকায় নাবালিকার ওপর কটুক্তির প্রতিবাদ করতে এগিয়ে আসার সাহস পায়নি স্থানীয় মানুষ। 

নাবালিকার পরিবারের তরফে অভিযোগে জানা গেছে, নিজের মোবাইল ফোনে ঘটনাটির ভিডিও রেকর্ড করতে শুরু করলে চেয়ারম্যান নিজে মেয়েটির হাত থেকে ফোন কেড়ে নিয়ে ভেঙে দেয়। এরপর তাকে বাঁশ ও লাঠি দিয়ে মারধোর করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় নাবালিকাকে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়। ভদ্রেশ্বর থানায় ঘটনাটি জানানো হলেও এখনো কোনরকম পুলিশি ব্যবস্থা নেওয়া হয় নি বলে জানা গেছে। অন্যদিকে অভিযুক্ত চেয়ারম্যান প্রলয় চক্রবর্তীকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি মুখ খুলতে চাননি।

আজ ভদ্রেশ্বরে ঐ নাবালিকা নিগ্রহের ঘটনায় প্রতিবাদে সামিল হল অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ(ABVP)। রবিবার জাঙ্গিপাড়া থানা এলাকায় অভিযুক্তদের গ্রেপ্তারের দাবীতে মিছিল করে বিদ্যার্থী পরিষদের ছাত্ররা। পাশাপাশি জাঙ্গীপাড়া থানায় একটি ডেপুটেশন জমা দেয় তারা। এদিনের প্রতিবাদ মিছিলে সামিল হয়েছিলেন বিদ্যার্থী পরিষদের জেলা কার্যকর্তা প্রশান্ত মণ্ডল, স্বর্ণেন্দু পাল, দেবরুপ নন্দী, সংগ্রাম সিংহ প্রমুখ। বিদ্যার্থী পরিষদের তরফে অভিযুক্ত ব্যাক্তিদের বিরুদ্ধে পুলিশের কাছে কড়া পদক্ষেপের দাবী তোলা হয়। প্রশান্ত মণ্ডল বলেন, নাবালিকাকে মারধরের ঘটনায় বিদ্যার্থী পরিষদের ছাত্ররা প্রতিবাদ করলে তাদেরও মারধর করা হয়। গোটা ঘটনায় ভদ্রেশ্বর পুরসভার চেয়ারম্যানের জড়িত থাকার অভিযোগ তোলে তারা।