রবীন্দ্রনাথ বর্মন, কোচবিহার, ৪ জুন : 

করোনা সংক্রমণ রুখতে দেশজুড়ে চলছে লকডাউন। পঞ্চম দফায় লক ডাউন জারি হয়েছে পাশাপাশি চলছে আনলক ১ ও। আর লকডাউন পর্বে 'গ্ৰামীণ সম্পদ ও সিএফ কর্মীরা' ও আশা কর্মীরা সমাজের জন্য নিজেদের উজার করে দিয়েছে। নিজের জীবনকে বাজি রেখে কোয়ারাইন্টাইন থেকে আক্রান্ত পরিযায়ী শ্রমিকের বাড়ি থেকে এলাকায় এলাকায় সচেতনতা বৃদ্ধিতে কাজ করে চলছেন তাঁরা। 

এদিন কোচবিহার ১নং ব্লকের দেওয়ানহাট অঞ্চলের অন্তর্গত দেওয়ানহাট কলেজের তৃণমূল ছাত্রপরিষদের তরফে ওই কলেজে কোয়ারাইন্টাইন সেন্টারে কর্মরত গ্ৰামীণ সম্পদ কর্মী সহ ১১ জন সিএফ কর্মীদের সংবর্ধনা প্রদান করা হয়। এদিন দুপুরে ওই কলেজের প্রেক্ষাগৃহে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রদীপ প্রজ্বলন করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন দেওয়ানহাট অঞ্চল প্রধান লিপিকা ভৌমিক রায়। এছাড়াও, এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিআরপি কর্মী শানু সরকার, সিএফ কর্মী সোয়েল রানা, সিএফ কর্মী গোবিন্দ বর্মন, সাহেব মোস্তফা এবং মুকুল চন্দ্র দে। এছাড়াও ছিলেন তৃণমূল পঞ্চায়েত সম্বিত রায়, অঞ্চল সভাপতি তাপস কুমার দে সহ আর ও অনেকে।

অতিথিদের বক্তব্যে 'গ্ৰামীণ সম্পদ কর্মী ও সিএফ কর্মীদের'-এর প্রশংসা করেন ও কর্মক্ষেত্রে সংগঠিত বিভিন্ন অনুভবের কথা তুলে ধরেন। 

পাশাপাশি, এলাকার বিশিষ্টজনেরাও করোনা সাথে লড়াইয়ে সামিল হওয়া সকলের ভূয়সী প্রশংসা করেন।