হোম আইসোলেশনে এবার মদন মিত্র। এই তৃণমূল নেতার বাড়ির পরিচারিকা করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার পরিচারিকার লালারস পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে তাঁর কামারহাটির বাড়িতে হোম আইসোলেশনে চলে যান মদন মিত্র। যদিও তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ নেই বলেই জানিয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী।

সুস্থ রয়েছেন মদনবাবু। তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ দেখা যায়নি। তাই সতর্কতার কারণে নিজেকে আইসোলেট করে রেখেছেন তিনি। তবে আইসোলেশনে থেকেও  ফেসবুক লাইভ করছেন মদন মিত্র। আগামী দিনেও তা জারি রাখবেন বলে জানান। 

বাড়িতে থেকেই দলের কাজ করে যাবেন বলে জানিয়েছেন তিনি। বিজেপিকে তাঁর কড়া হুঁশিয়ারি, পরিস্থিতির সুযোগ নিয়ে তারা যেন দাঙ্গা বাঁধানোর চেষ্টা না করে। তাহলে তিনি পিপিই পরে রাস্তায় নেমে তাদের ঠেকাতে পিছপা হবেন না বলেও জানান। 

তিনি জানান, তার পরিবারের ৩৩ জন করোনা টেস্ট করেন। টেস্টে বাড়ির একজনের পজিটিভ পাওয়া গেলো।  এটা কোন গুপ্ত রোগ নয় এতে লজ্জা পাওয়ার কিছু নেই। এটা সিফিলিস, গনোরিয়া বা নোংরা কোন গুপ্ত রোগ নয়।  

মদন বাবু  ফেসবুক লাইভে স্বাস্থ্যদপ্তরের ভূয়সী প্রশংসা করেন। সাথে কলকাতা কর্পোরেশনের কাজেরও প্রশংসা করেন। সাথে গুজরাট মডেল কে তুলোধোনা করতেও ছাড়েননি।