শিক্ষক জীবন থেকে অবসর নিলেন ওকড়াবাড়ী আলাবকস উচ্চ বিদ্যালয় ক্রীড়া শিক্ষিকা সোনামনি বর্মন। তিনি ছিলেন এই স্কুলের অভিভাবক শিক্ষক শিক্ষিকাদের মধ্যে একজন। 

এই বিদায় বেলা উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক মুজিবর রহমান মহাশয় ও বর্তমান সহকারী প্রধান শিক্ষক নবিউল ইসলাম মহাশয় ও বিদ্যালয়ের সভাপতি মাননীয় সুজান আলী। এবং বিদ্যালয়ের অন্যান্য সহকারী শিক্ষক শিক্ষিকা মণ্ডলী। 

কোভিড ১৯ এর কারণে স্কুলে ছাত্রছাত্রীদের উপস্থিত ছিল না বললেই চলে। তবে কোভিড ১৯ এর নিয়ম মেনে সপ্তম শ্রেণীর কিছু ছাত্রী ও স্কুলের কিছু প্রাক্তন ছাত্র উপস্থিত ছিলেন বিদায়বেলা। 

এক প্রাক্তন ছাত্র বলেন "শিক্ষিকাকে কিছু বলতে বলে তিনি কেঁদে ফেলেন এবং বলেন এই স্কুল ছিল তাঁর বাবার বাড়ির মতো। বাড়িতে কোনো কারণে মন খারাপ হলেও স্কুলে এলে তাঁর মন ঠিক হয়ে যেত। তিনি আরো বলেন এই নিস্তব্ধ বিদায় তিনি চাননি তিনি চেয়েছে পরিপূর্ণ স্কুলে সমস্ত ছাত্র ছাত্রীর মধ্যে নিজের কিছু আবেগকে বিলিয়ে দিয়ে বিদায় দিলে তিনি খুব খুশি হতেন তবে কালের পরিহাস সবাইকে স্বীকার করতে হয়। শেষে এও বলেন তিনি খুশি কারণ এই চরম লকডাউন এ তার কিছু প্রিয় ছাত্রছাত্রী উপস্থিত হয়েছে।" 

তবে স্কুলের প্রধান শিক্ষক বিশ্বনাথ দেব উপস্থিত থাকতে পারেননি। জানা গেছে কিছু বিশেষ কারণে তিনি উপস্থিত হতে পারেননি। এই নিয়ে ম্যাডাম গাভীর দুঃখ প্রকাশ করেন এবং স্কুল থেকে বিদায় নেন। যদিও বিশ্বনাথ দেব মহাশয় পরে কনফারেন্স এ কথা বলে ম্যাডাম কে সান্তনা দেয়ার চেষ্টা করেন।