‘PM Modi’s citizenship law gave respect to refugees in India’: Amit Shah

Billed the Bihar Jansamvad Rally, this is the first in a series of virtual meetings that Shah will address. He will address the people of Odisha and West Bengal through virtual rallies on June 8 and June 9 respectively.

বিলড বিহার জনসমবাদ র‍্যালি, যা অমিত শাহের প্রথম ভার্চুয়াল সভা। তিনি ৮ ই জুন এবং ৯ জুন ভার্চুয়াল সমাবেশের মাধ্যমে ওড়িশা এবং পশ্চিমবঙ্গবাসীদের উদ্দেশে ভাষণ দেবেন।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রবিবার বলেছিলেন যে মোদী সরকারের দ্বিতীয় মেয়াদে প্রথম বছরে কোনও সরকার যে গুরুত্বপূর্ণ বিষয়ে স্পর্শ করার সাহস দেখায়নি, তার সমাধান করেছে। বিতর্কিত নাগরিকত্ব সংশোধন আইনের একটি রেফারেন্স তৈরি করা, তিন তালাক, জম্মু কাশ্মীরের ৩৭০ ধারা বাতিল এর মত বিষয়। 

স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রবীণ বিজেপি নেতা অমিত শাহ বলেন, “মোদী জি নাগরিকত্ব সংশোধন আইন (সিএএ) এনেছিলেন। এই আইন ভারতে শরণার্থীদের নাগরিকত্ব এবং সম্মান প্রদান করেছিল। ”

তাঁর ভার্চুয়াল সমাবেশটির বিহারের বিধানসভা ভোট প্রচারের সাথে কোনও সম্পর্ক নেই এবং এটি কোভিড -১৯-এর বিরুদ্ধে লড়াইয়ে মানুষের সাথে সংযোগ স্থাপনের লক্ষ্যে বলেই জানান স্বরাষ্ট্রমন্ত্রী। 

স্বরাষ্ট্রমন্ত্রী কেন্দ্রের সমস্ত কৃতিত্বের কথা উল্লেখ করেন, বিতর্কিত নাগরিকত্ব সংশোধন আইন (সিএএ),দরিদ্রদের জন্য বিদ্যুত সংযোগ, টয়লেট, পুলওয়ামার সন্ত্রাসী হামলার প্রতিশোধ নেওয়ার জন্য সার্জিক্যাল বিমান হামলা চালানো, তিন তালকের বিলুপ্তি, অযোধ্যা রায় এবং অন্যদের মধ্যে চিফ অফ ডিফেন্স স্টাফ (সিডিএস) প্রতিষ্ঠা উল্লেখ করেছেন। 

তিনি ভারতীয় জনতা পার্টি রাজ্যের 243 বিধানসভা কেন্দ্রগুলিতে বসবাসকারী লোকদের কাছে পৌঁছানোর জন্য লাইভ স্ট্রিমিংয়ে বিহার বিজেপির ফেসবুক এবং ইউটিউব পৃষ্ঠাগুলি নির্বাচন করেছে।

বিজেপি সভাপতি জে পি নদ্দা এবং কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংও সোমবার যথাক্রমে গুজরাট ও মহারাষ্ট্রে ভার্চুয়াল সমাবেশ করবেন।