অভিনেতা সুশান্ত সিংয়ের শেষকৃত্যের দিন সংবাদমাধ্যমের ভূমিকা নিয়ে সরব কৃতী শ্যানন। সোমবার ভিলেপার্লে শ্মশানে উপস্থিত ছিলেন কৃতী শ্যানন। সেদিন কৃতীর গাড়ির কাঁচে ধাক্কা দিয়ে ছবি তোলার জন্য গাড়ির কাঁচ নামাতে অনুরোধ করেছিলেন চিত্র সাংবাদিকরা। এতেই বিরক্ত প্রকাশ করেছে কৃতি।

কটাক্ষের সুরে কৃতি শ্যানন লেখেন, "গাড়ির কাঁচে ধাক্কা দিয়ে বলা ম্যাডাম একটু উইন্ডো নীচে করুন, পরিষ্কার ছবি তুলি। শেষকৃত্যে আসা একজনের স্পষ্ট ছবি নিতে এত উদ্যোগ! শেষকৃত্য সম্পূর্ণ ব্যক্তিগত। আসুন আমাদের পেশার আগে মানবতা প্রতিষ্ঠিত করি।" 

সাংবাদিকদের নিয়ম মেনে চলার পরামর্শ দিয়ে কৃতী লেখেন, "একজনের বোঝা উচিত কোনটা গ্রহণযোগ্য। সংবাদমাধ্যমের আওতাভুক্ত কোনটা! এবং কোনটা সংবাদমাধ্যমের আওতাধীন নয়। বাঁচান এবং বাঁচতে দিন।"

সংবাদমাধ্যমের প্রতি আক্রমণাত্মক কৃতীর আরও মন্তব্য, "প্রমাণ থাকলে নাম করে লিখুন। নয়তো লিখবেন না। আপনার লেখেন সূত্রের খবর আর তাকে সাংবাদিকতা বলেন।" এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দিন কোনও শোকবার্তা ছিল না কৃতীর তরফে। সে নিয়ে সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী। সে বিষয়ে এদিন সরব হয়ে কৃতী লেখেন, "সবচেয়ে দূষিত আর ভুয়ো জায়গা সোশাল মিডিয়া। আপনি কারও মৃত্যুর পর রিপ লিখছেন না মানে আপনি শোকাহত নয়। দেখে মনে হয় সোশাল মিডিয়া সত্যি আর বাস্তবের দুনিয়াটা মিথ্যা।"