করোনায় জেরবার দেশ। এর মধ্যেই রাজ্য- কেন্দ্র, রাজ্য- রাজ্যপাল সংঘাত অব্যাহত। অনবরত রাজ্যের প্রতি করোনা তথ্য লুকানোর অভিযোগ উঠেছে। এমনকি রেড জোন নিয়েও তৈরি হয়েছে নানান মতবিরোধ। এদিকে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর তোপ দাগতে ছাড়েন নি বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়ও। 

বিজেপির চাপে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার শেষ পর্যন্ত প্রধানমন্ত্রী গরিব কল্যাণ অন্ন যোজনার রেশন বিলি শুরু করতে বাধ্য হল। টুইটে এমনটাই দাবি করেছেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। তিনি লিখেছেন, মোদীজি জনপ্রতি ৫ কেজি চাল এবং পরিবারপিছু ১ কেজি ডাল পাঠিয়েছেন। সাধারণ মানুষের প্রতি তাঁর আবেদন, সজাগ থাকুন যাতে কেউ চাল-ডাল চুরি করতে না পারে।
বুধবার একগুচ্ছ অভিযোগ করে মমতা বন্দ্যোপাধ্যায়কে ছয় পাতার চিঠি পাঠিয়েছিলেন কৈলাস। সেখানে তিনি করোনা সংক্রান্ত তথ্য গোপন করা, রেশনে দুর্নীতি, রাজ্যপাল ও কেন্দ্রের সঙ্গে সংঘাত, বিজেপি সাংসদদের ত্রাণ বন্টনে বাধা দেওয়া , প্রতিহিংসার রাজনীতি-সহ বেশ কিছু অভিযোগ করেছিলেন। 

বুধবার মমতা বন্দ্যোপাধ্যায়কে তোপ দেগে তিনি টুইটারে লিখেছিলেন, কৈলাস বিজয়বর্গীয় মমতাকে একটি খোলা চিঠি লিখেছিল, - তৃপ্তির নীতি গ্রহণের অভিযোগে রাজ্য সরকার কেন্দ্র এবং বিজেপির বিরুদ্ধে লড়াই বন্ধ কর।
বুধবারেই তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে খোলা চিঠি দিয়ে টুইটারে আরও লিখেছিলেন, তার সরকার করোনভাইরাস বিরুদ্ধে লড়াই অব্যবস্থাপনা করছে। ডেটা দমন বন্ধ করুন, আরও পরীক্ষা করুন, তুষ্টির রাজনীতি শেষ করুন এবং পশ্চিমবঙ্গকে বাঁচান।
কিছুদিন আগেই গরিব মানুষদের প্রাপ্য রেশন থেকে বঞ্চিত করার অভিযোগ করেছিলেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়।