বিশ্বজিৎ বর্মনঃ 

করোনার ভয়াল প্রকোপ সারা দেশ জুড়ে। করোনা মোকাবিলায় কেন্দ্র থেকে রাজ্য মাস্ক ব্যবহার করা ও সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশিকা জারি করেছে। ভিন রাজ্যে থেকে আসা শ্রমিকদের স্বাস্থ্য পরীক্ষার পর কোয়ারাইন্টিনে রাখা হচ্ছে, সেখানেও নিয়ম মেনে প্রোটেকশন নিয়েই থাকতে হচ্ছে পাশাপাশি, দায়িতবে থাকা কর্মী, আধিকারিকরাও সাবধানতা অবলম্বন করেছে। সেখানে, ফালাকাটার ধনীরামপুরে বিনা প্রোটেকশনেই কোয়ারাইন্টিন সেন্টারে প্রবেশ করেছেন এলাকার জনপ্রতিনিধি স্বয়ং প্রধান।

জানা গেছে, ধনীরামপুর ২নং গ্রাম পঞ্চায়েতের প্রধান নিতাই দাস এদিন না কোনও মাস্ক, না সামাজিক দূরত্ব কোনও বিধি না মেনেই খাগেনহাট নাথুনী সিংহ হাই  স্কুলে কোয়ারাইন্টিন সেন্টারে প্রবেশ করে। 

পাশাপাশি, কোয়ারাইন্টিন সেন্টারে প্রবেশের পর পরিযায়ী শ্রমিকদের সাথে দুর্ব্যবহার করেছে বলেও অভিযোগ। এই নিয়ে স্থানীয় একব্যক্তি তাঁর স্যোশাল মিডিয়ায় এই নিয়ে পোস্ট করায়, তাঁকে প্রধানের স্ত্রী এবং প্রধান ছবি ডিলিট করতে চাপ দেয় বলেও অভিযোগ।  তাঁদের অভিযোগ, যেখানে প্রধান সাহেব সকলকে প্রোটেকশন নিয়ে নিয়ম বেধে মেনে চলার পরামর্শ দেবেন সেখানে তিনিই নিজেই নিয়ম বিধি লঙ্ঘন করছেন।