শোয়ের আখতার তার বায়োপিকে সলমন খানকে অভিনয় করাতে চান

আপনি একজন ক্রিকেটের ভক্ত অথচ শোয়ের আখতার এর নাম শোনেননি এমনটা হতে পারেনা।আর যদি তাই হয়ে থাকে তাহলে অবশ্যই তার সম্পর্কে আপনার কিছুটা হলেও জানা দরকার। 

প্যাভিলিয়ন এন্ড থেকে তিনি যখন তীব্র গতিতে ছুটে আসতেন, ব্যাটসম্যানের কালঘাম ছুটে যেত। উইকেট ছিটকে দেওয়ার পর, দু'হাত ভাসিয়ে তাঁর দৌঁড়ে ফুটে উঠত ঔদ্ধত্য। তাঁর নামের সঙ্গে জুড়ে গিয়েছে গতি। তিনি বিশ্বের অন্যতম দ্রুতগতির বোলার, শোয়ের আখতার। ক্রিকেট বিশ্ব যাঁকে রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নামেই ডাকতে পছন্দ করে। 

সম্প্রতি নিজের ক্রিকেট জীবন নিয়ে সিনেমা তৈরির ইচ্ছেপ্রকাশ করেছেন দ্রুতগতির পাক বোলার । শোয়েব চান বায়োপিকে তাঁর ভূমিকায় অভিনয় করুক সলমান খান। সম্প্রতি এক অনলাইন সাক্ষাৎকারে শোয়েব বলেছেন, 'কোনওদিন যদি আমার বায়োপিক তৈরি হয়, তাহলে আমি চাই সলমন খান মুখ্য ভূমিকায় অভিনয় করুন।' 

স্পোর্টস আর বায়োপিক বলিউডের ডেডলি কম্বিনেশন। হিট হওয়ার সম্ভাবনা ষোলো আনা। সুশান্ত সিং রাজপুতের 'ধোনি', ফারহান আখতারের 'ভাগ মিলখা ভাগ', আমির খানের 'দঙ্গল'-ই তার প্রমাণ। সম্প্রতি ভারতের প্রথম বিশ্বকাপ জয়ের কাহিনিও উঠে আসছে সিলভার স্ক্রিনে। যে ছবিতে কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে। তবে করোনা পরিস্থিতির জেরে '83'-র মুক্তি আপাতত পিছিয়ে গিয়েছে। 

এই পরিস্থিতিতে অনস্ক্রিন রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের ভূমিকায় বলিউডের ভাইজানকে পাওয়া যাবে কিনা, সেটাই দেখার।