শুক্রবার রক্তপ্রবাহ স্বেচ্ছাসেবী সংগঠনের পরিচালনায় কোচবিহার কোতোয়ালি থানার অন্তর্ভুক্ত ধূমপুর বালাসী গ্রামে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। উক্ত রক্তদান শিবিরে রক্ত সংগ্রহে আসেন কোচবিহার গভর্নমেন্ট মেডিকেল কলেজ ও হসপিটাল ব্লাড ব্যাংক। মোট 14 জন রক্তদাতা স্বেচ্ছায় রক্তদান করেন। 

এদিন রক্তদান শিবিরের আয়োজক পিনাকী কিশোর গোস্বামী জানান, "আমরা মোট 35 জনের মত সুনিশ্চিত ডোনার পেয়েছিলাম, কিন্তু লকডাউনের জেরে এবং সঙ্কীর্ণ সময়ের জন্য কিছু ডোনার আসতে পারেননি ।"

এদিন এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট কয়েক সমাজসেবক, কোচবিহার প্রাপ্তি চ্যারিটেবল ফাউন্ডেশনের সভাপতি শুভময় দে, রক্তপ্রবাহের সহকারী সম্পাদক জুয়েল (সিতাই), সদস্য সাগর (শালমারা), জয়দীপ(তুফানগঞ্জ), কৃত্তিনাথ (সিতাই)এবং ধনঞ্জয়(শালমারা)।

এদিকে 'রক্তপ্রবাহ' স্বেচ্ছাসেবী সংগঠনের সহকারী সম্পাদক জুয়েল জানান "গতকাল সন্ধ্যে নাগাদ আমরা পুলিশ প্রশাসনের থেকে সবুজ সংকেত পেয়ে তারপর আয়োজকদের জানাই, তারপরও তারা রাতারাতি খুব সুন্দর আয়োজন করে, এতে আমরা খুবই খুশি।"

ব্লাড ব্যাংক কর্মকর্তাদের মধ্যে একজন জানান, "যদিও সংখ্যাটা খুবই কম তবুও এরকম দুর্দিনে এরকম 14 ইউনিট রক্ত জোগান করা মুশকিল। আজ এই স্বপ্নপরী স্বেচ্ছাসেবী সংগঠনের এই শিবির মুমূর্ষ রোগীদের প্রাণ বাঁচাতে সাহায্য করবে।"

রক্তদান শিবিরের শেষে সবাইকে ধন্যবাদ জানান ব্লাড ব্যাংক কর্মকর্তারা।