মুক্তি পেল নিলাদ্রী শঙ্করের "কালোচিঠি"র প্রথম পোস্টার


করোনার তান্ডবে অতিষ্ঠ দেশ সহ সারা পৃথিবী। সরকার ও আপামর জনসাধারণের সচেতনতায় করোনার প্রকোপ কিছুটা কমেছে। এমতাওবস্থায়  "গুগলি গায়েজ ও মিলটন ক্রিয়েশান শর্ট ফিল্ম প্রোডাকশন" এর নিবেদনে পরিচালক নিলাদ্রী শঙ্কর নিয়ে আসছেন, তার নতুন ছোট ছবি "কালোচিঠি"।  সদ্য মুক্তি পেয়েছে এই ছবির প্রথম পোস্টার।

দাদার কাছে ভাই-এর আবদার স্মার্ট ফোনের। কিন্তু সেটা পূরন করা দাদার পক্ষে সম্ভব নয়। তবুও দাদা আপ্রাণ চেষ্টা চালায়। অপর দিকে, নিজেকে বোঝা ভেবে ভাই আত্মহত্যার সিদ্ধান্ত। এভাবেই গল্প বুনেছেন পরিচালক নিলাদ্রী শঙ্কর। দু'জন মুখ্য ভূমিকার পরিচয়। এই দুই চরিত্রকে নিয়েই এগোবে "কালোচিঠি"।

মুখ্য ভূমিকায় দেখা যাবে প্রিন্স বিশ্বাস ও নিলাদ্রী শঙ্কর'কে। এই দুই জন অভিনেতাকে দেখা যাবে , ছবির মূল চরিত্র রূপম ও রৌনক-এর ভূমিকায়। অন্যান্য চরিত্রে রয়েছেন, পাপাই মন্ডল, অনিরুদ্ধ সরকার, রাহুল, সোহেল।
নিলাদ্রী শঙ্কর
ছবির মূল বিষয়বস্তু মুলত এই দাদা-ভাইয়ের জীবন সংগ্রামের বিভিন্ন দিক ও আবর্তনের চক্রকে ঘিরে। স্বস্তিকা বিশ্বাস-এর চিত্রনাট্যে পরিচালক নিলাদ্রী শঙ্করের এই ছবিটির মুক্তি পাবে ২০ মে, "গুগলি গায়েজ" অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। কিছুদিন আগেই মুক্তি পয়েছে নিলাদ্রী শঙ্করের ছবি "মেঘলা"৷ সমালোচকদের থেকে প্রশংস কুড়িয়েছে এই ছবি৷ এবার অপেক্ষা করার পালা গল্পের ছত্রে ছত্রে এই দাদা-ভাইকে পরিচালক কীভাবে আবদ্ব করেন।