শারীরিকভাবে অক্ষমদের পাশে দাঁড়ালেন ডাক্তার বাবু


লক ডাউনের শুরু থেকেই সীমান্তবর্তী শহর দিনহাটার ডাক্তার অজয় মণ্ডল বারেবারে পাশে দাঁড়িয়েছেন দুঃস্থ- অসহায় মানুষদের। করোনা আবহের জেরে সমস্যায় পড়া মানুষদের কাছে 'ভগবান' রুপে পৌঁছে যাচ্ছেন ডাক্তার অজয় মণ্ডল। এবার তিনি শারীরিক ভাবে অক্ষম পরিবারদের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।

দিনহাটা থানার আই সি সঞ্জয় দত্ত মহাশয়ের কথা মতো ডা: অজয় মন্ডল ও তার টিমের পক্ষ থেকে আজ দিনহাটা মহাকুমার আটিয়াবাড়ি রাধানগর কলোনীর ২০ জন শারীরিক ভাবে অক্ষম পরিবার যারা লকডাউনের কারনে  অর্থনৈতিক ভাবে বিপর্যস্ত তাদের কে কয়েকদিনের খাদ্য সামগ্রী প্রদান করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল , ডাল ,আলু, আটা , তেল , মুড়ি , সোয়াবিন ও ডিম। সাথে সাথে তাদের পরিবারের মহিলাদের জন্য স্যানিটারী ন্যাপকিন তুলে দেওয়া হয়।

এদিন উপস্থিত ছিলেন দিনহাটা থানার আই সি সঞ্জয় দত্ত মহাশয়ের প্রতিনিধি সাব ইন্সেপক্টর উত্তম রায় মহাশয় ও ভিপি সামিউল ইসলাম । এছাড়াও, ডাক্তার অজয় মণ্ডলের টিম পার্থ্য চক্রবর্তী , মনোজ দে , অর্ঘ কমল সরকার , আজিজুল হক , দেবাশিষ রায় , রাজু রায় , বিপুল শীল। উপস্থিত ছিলেন ডাক্তারবাবু নিজেও।

ডাক্তার অজয় মণ্ডল জানান, "আমার দলের সকল সদস্যদের অসংখ্য ধন্যবাদ এভাবে পাশে থেকে আজকের প্রোগ্রামকে সফল করার জন্য । আপনারা আসুন এদের পাশে দাঁড়ান । লকডাউন সফল করুন ।"