খোকন সাহা, ভেটাগুড়িঃ 
করোনা মহামারীতে মানুষের পাশে থাকার জন্য অঙ্গীকার বদ্ধ ভেটাগুরি সাউথ কর্ণার ক্লাব। তারা এই লকডাউন এর প্রথম দিন থেকেই বিভিন্ন কর্মসূচি নিয়েছে। প্রত্যেক দিন   দুস্থ পরিবারের হাতে তুলে দিয়েছে আবশ্যিক ( চাল,ডাল,তেল,সোয়াবিন,সাবান ইত্যাদি) সামগ্রী। 

আবার সন্ধ্যায় ক্লাব সদস্য (তপন রায় , কৌশিক সাহা ,অনিশ রায় প্রমুখ)রা নিয়মবিধি মেনে         ভেটাগড়ির ও তার পার্শ্ববর্তী এলাকায় গান গেয়ে মনোরঞ্জন এর মধ্যে দিয়ে মানুষকে সচেতন করার চেষ্টা করেছে ।

আজ আমাদের  প্রতিনিধি ভেটাগুড়ি পরিদর্শনে গেলে ক্লাব সদস্য (সত্যজিৎ বিশ্বাস, ইন্দ্রজিৎ  সাহা, সুদীপ দে দেবনাথ,পরিমল সাহা,নয়ন মহন্ত,সহদেব সাহা)দের দেখা যায়  চৌপথীতে (দিনহাটা- কোচবিহার রোডে) তারা রাস্তা লিখনে ব্যস্ত। 

ক্লাব সম্পাদক সুমন সাহা আগামী দিনের কর্মসূচি নিয়ে জানান, আগামীকাল থেকে কোনো মানুষই যেনো মাস্ক ছাড়া বাড়ি থেকে বের না হন, সেজন্য তারা মাস্ক বিতরণ করবেন, এছাড়া সমস্ত এলাকা তাদের পরিশুদ্ধ করার পরিকল্পনা রয়েছে। এভাবেই তারা সকলের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে। যাতে আমরা অতিশীঘ্র এই করোণাকে পরাজিত করে জয়ী হতে পারি। 


রাস্তালিখন,গান, বক্তৃতা সমস্ত কিছুর মধ্যে দিয়ে তারা সকলের কাছে এই বার্তাই দিতে চাচ্ছেন  যে, মানুষ যেন বাড়িতে থাকে, খুব প্রয়োজনে বেড় হলে অবশ্যই মাস্ক ব্যবহার করে, এছাড়া দোকানে জিনিস কেনার সময় অবশ্যই যেন একমিটার দূরত্ব বজায় রাখেন। আর কোনো মানুষ যেন অভুক্ত না থাকেন সে দিকেউ তারা সবসময়   সবপাড়ায় নজর রাখছেন।
আমাদের ফেসবুক পেজে জয়েন হতে ক্লিক করুন- CLICK
আমাদের হোয়াটসয়াপ গ্রুপে যুক্ত হতে ক্লিক করুন- CLICK
যে কোন সংবাদ, লেখা পাঠান sangbadekalavya@gmail.com
বিজ্ঞাপন দিতে কথা বলুন- 96092 21222