Did Aamir Khan help the underprivileged amid COVID-19 by sending money in wheat flour packets?

দিল্লিতে পাঠানো এক ট্র্যাক ভর্তি আটার প্যাকেট। পরিবার পিছু এক কেজি আটা ধার্য করা হলে অনেকেই নিতে অস্বীকার করে। এরকম সংকটের পরিস্থিতিতে এক কেজি আটা দিয়ে কি হবে। তারপরেও, যাদের পেটে পুরোই টান তাঁদের ওই এক কেজি আটাই অনেক কিছু। এক বেলার আহার তো হবে। তবে যারা নিল প্যাকেট খোলা মাত্রই হতবাক। আটার প্যাকেটে পনেরো হাজার টাকা। এক বা দুটো প্যাকেটে নয় প্রতিটি প্যাকেটেই পনেরো হাজার করে টাকা। টাকার খবর প্রকাশ্যে আসতেই বদলে যায় ছবি। মাত্র ১ কেজির প্যাকেট নেওয়ার জন্য শুরু হয় কাড়াকাড়ি ।

করোনা মোকাবিলায় সবাই যখন দান করে প্রকাশ করায় ব্যস্ত তখন এমনভাবে নীরবে দুঃস্থ অসহায় মানুষদের পাশে থাকলেন বলিউড অভিনেতা আমির খান। এই দৃশ্য টিকটক ভিডিওয় পোস্ট হতেই সবাই জানতে পারেন আমিরের গোপন দানের খবর।

ভিডিওয়টি সোশ্যালে পোস্ট করে দাবি করা হয়েছে, এই কাজ আমির খান ছাড়া আর কেউ করতেই পারেন না। কারণ, তাঁর ডান হাত দান করলে বাঁ হাতও জানতে পারে না এবং নিজের দান তিনি প্রকাশ্যে আনা পছন্দ করেন না একেবারেই। তাই আটার প্যাকেটে টাকা ঢুকিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন।

যদিও এই ভিডিও বা এই দানের বিষয়ে আমির খানের কাছ থেকে এখনও পর্যন্ত কোনো বিবৃতি পাওয়া যায়নি। তাই এই দান নিজেকে আড়ালে রেখে আমির খানই করেছেন বা অন্য কেউ তাও এখনও স্পষ্ট নয়।