Jio এবং Vodafone -এর পর Airtel নিয়ে এল বাড়তি ভ্যালিডিটি, সঙ্গে ফ্রি টক টাইম Offer!

দেশজুড়ে চলছে ২১ দিনের লকডাউন। এই পরিস্থিতিতে কম আয়ের গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা দিচ্ছে এয়ারটেল। প্রথমত প্রিপেইড গ্রাহকরা লকডাউনের মধ্যে রিচার্জ করতে না পারলে ১৭ এপ্রিল পর্যন্ত মোবাইল ফোন চালু থাকবে। ইনকামিং কলের সুবিধা বজায় থাকবে। একই সঙ্গে কম আয়ের প্রিপেইড গ্রাহকদরে ১০ টাকার ফ্রি টকটাইম দেওয়া হয়েছে এয়ারটেলের পক্ষে।

ইতিমধ্যেই করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর তহবিলে ভারতী এয়ারটেল ১০০ কোটি টাকা দিয়েছে। একই সঙ্গ নিম্নবিত্ত গ্রাহকদের পাশে দাঁড়াতে নিয়ে এসেছে বড় অফার। একই রকম অফার অবশ্য ভোডাফোন-আইডিয়ার তরফেও দেওয়া হচ্ছে।

Bharti Airtel -এর চিফ মার্কেটিং অফিসার শাশ্বত শর্মা জানিয়েছেন, কোভিড-১৯ মোকাবিলায় লড়ছে গোটা দেশ। ২১ দিনের লকডাউন চলছে দেশে। এই অবস্থায় কম আয়ের গ্রাহকরা যাতে মোবাইল পরিষেবা থেকে বঞ্চিত না হল সে কারণেই এই সুবিধা দিচ্ছে সংস্থা। এয়ারটেলের দাবি এই অফারের ফলে উপকৃত হবেন কমপক্ষে আট কোটি গ্রাহক।

একই রকম অফার দিয়ে ভোডাফোন-আইডিয়ার পক্ষে বিবৃতিতে বলা হয়েছে, লক্ষ লক্ষ ফিচার ফোন ব্যবহারকারী এর ফলে ভ্যালিডিটি শেষ হয়ে যাওয়ার পরেও ১৭ এপ্রিল পর্যন্ত ইনকামিং-এর সুবিধা পেতে থাকবেন। সংস্থার দাবি, তাদের প্রায় এক কোটি গ্রাহক ফিচার ফোন ব্যবহার করেন। সেই সব গ্রাহকদের ১০ টাকার টকটাইম বিনামূল্যে দেওয়া হবে। এর সাহায্যে গ্রাহকরা পরিবারের সঙ্গে কথা বলার পাশাপাশি এসএমএস-এর মাধ্যমেও যোগাযোগ রাখতে পারবেন। সংস্থা যত তাড়াতাড়ি সম্ভব প্রতি গ্রাহককে ১০ টাকার রিচার্জ করে দেবে বলে জানিয়েছে।