নিখিল বঙ্গ শিক্ষক সমিতি কোচবিহার সদর উত্তর আঞ্চলিক শাখা , আঞ্চলিক শাখার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা- শিক্ষা কর্মী গণের আর্থিক সহায়তায় আজ জোন এলাকায় করোনা সংক্রমণের হাত থেকে বাঁচাতে, লকডাউন-এ ঘরবন্দি কিছু দুস্থ মানুষদের খাদ্য সামগ্রী তুলে দিলেন।

নিখিল বঙ্গ শিক্ষক সমিতি মনে করে সামাজিক দূরত্ব বজায় থাকুক কিন্তু যে সমস্ত মানুষ যারা ঘরবন্দি দিন আনে দিন খায় এমন মানুষ, তাদের আর্থিক অবস্থা এই লকডাউন পিরিয়ডের অত্যন্ত সংকটজনক। তাই সেই কথাকে মাথায় রেখেই মানুষের সংকটের কাছাকাছি দাড়ালেন। 

সমস্ত এলাকাতে ছাত্র-যুব দের হাতে স্বল্প পরিমাণ সামগ্রী তুলে দিয়ে আসলেন এবিটিএ কোচবিহার সদর উত্তর আঞ্চলিক শাখা। সেখানে ছাত্র যুব মহিলা তারা দুস্থ মানুষের কাছে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেবেন। 

বিভিন্ন এলাকাতে শিক্ষক নেতৃবৃন্দের কাছে সাধারণ মানুষ তাদের দুর্দশার কথা তুলে ধরেন। শিক্ষক নেতৃবৃন্দ মানুষজনদের আশ্বাস দেন যে তাদের এই ত্রাণকার্য চলবে, কোথাও কোনরূপ অনাহারে আছে এমন খবর তাদের কাছে পৌঁছে দিলে তারা সেই পরিবারের কাছে সামগ্রী পৌঁছে দেবেন। শিক্ষক সংগঠনের এই কাজকে সাধারণ মানুষ খুব সম্মানের সাথে স্বাগত জানিয়েছেন। সমস্ত রকম স্বাস্থ্য বিধি এবং সামাজিক দূরত্ব বজায় রেখেই সমাজের দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ালেন নিখিল বঙ্গ শিক্ষক সমিতি কোচবিহার সদর আঞ্চলিক শাখা।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন নিখিল বঙ্গ শিক্ষক সমিতি কোচবিহার জেলা সম্পাদক তথা কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মাননীয় শ্রী সুজিত দাস মহাশয়, জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য প্রদ্যুৎ দত্ত মহাশয় । উপস্থিত ছিলেন সদর উত্তর আঞ্চলিক শাখার সভাপতি শ্রী খগেন্দ্র নাথ সরকার, সম্পাদক শ্রী কমলেশ ভট্টাচার্য, শিক্ষক নেতা তথা বাউদিয়া ডাঙ্গা হাইচালু বর্মন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী সঞ্জীব আচার্য , শিক্ষক মানিক দাস।