আলিপুরদুয়ার দুই নং ব্লকের কিছু সামাজিক সংস্থা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থনৈতিক ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিল

করোনা ভাইরাসের জেরে গোটা বিশ্ব আজ অচল অবস্থায়। একই সমস্যায় গ্রাস করে নিয়েছে সমগ্র ভারতবাসীকে। করোনা ভাইরাসের জেরে সমগ্র ভারতবর্ষে চলছে লকডাউন এবং লকডাউন এর জেরে অর্থনৈতিকভাবে পিছিয়ে গিয়েছে বেশিরভাগ ভারতীয়। এরই মধ্যে আলিপুরদুয়ার দুই নং ব্লকের কিছু সামাজিক সংস্থা এবং বিশিষ্ট সমাজসেবীরা  মানবিক ভাবে এগিয়ে এসেছেন করোনা মোকাবিলাতে কিছুটা অর্থনৈতিক ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিতে । 

পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আলিপুরদুয়ারদুয়ার দুই নং ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা এলাকার বিশিষ্ট সমাজসেবী তপন কুমার দাস (বাপি দা ) ব্যক্তিগতভাবে দশ হাজার এক টাকা, আই.সি. ডি. এস কর্মী অর্চনা মজুমদার দু হাজার টাকা, শামুকতলা মহিলা সাংস্কৃতিক ওয়েলফেয়ার অর্গানাইজেশন এর পক্ষ থেকে পাঁচ হাজার টাকা, ভাটিবাড়ি ইউনাইটেড পেনশনার ফোরাম এর পক্ষ থেকে সতেরো হাজার টাকা আলিপুরদুয়ার ২ নং ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক শ্রীনিভাস ভ্যাঙ্কটরাও পাতিল (আই.এ.এস) সাহেবের হাতে তুলে দেন।

উপস্থিত ছিলেন যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক হরেন্দ্রনাথ অধিকারী, আলিপুরদুয়ার জেলা পরিষদের বিদ্যুৎ কর্মদক্ষ দেবজিৎ সরকার সহ বিশিষ্টজনেরা। শামুকতলা মহিলা সাংস্কৃতিক ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সদস্যা রুবি ঘোষ বলেন ভারতবর্ষের বর্তমান পরিস্থিতির দিকে নজর রেখে আমরা মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে পাঁচ হাজার টাকা তুলে দিই এবং আমরা আমাদের সংস্থার পক্ষ থেকে বিভিন্ন গ্রামের বাসিন্দাদের ত্রাণ সামগ্রী দিয়ে কিছুটা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। সমষ্টি উন্নয়ন আধিকারিক শ্রীনিভাস ভ্যাঙ্কটরাও পাতিল (I.A.S) এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সকল দাতাদের ধন্যবাদ জ্ঞাপন করেছেন।