SER-10,ময়নাগুড়ি, ১৪ মার্চ: উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের কলম দিয়ে শুভেচ্ছা জানালো আরএসএস'র ছাত্র সংগঠন। গত ১২ই মার্চ বৃহস্পতিবার থেকে শুরু হয় এবছরের উচ্চমাধ্যমিক পরীক্ষা। এবং এই পরীক্ষা চলবে আগামী ২৭শে মার্চ পযর্ন্ত। পরীক্ষার্থীদের যাতে কোনওরকম অসুবিধা না হয় সেই লক্ষ‍্যেই ময়নাগুড়ি ব্লকের প্রায় প্রতিটি পরীক্ষাকেন্দ্রের পাশে স্টল বসায় আরএসএস ছাত্র সংগঠন ( এবিভিপি )।

আজ উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের পরীক্ষার দ্বিতীয় দিন। পরীক্ষার্থীদের শুভেচ্ছাবার্তা সহ এবিভিপির পক্ষ থেকে কলম দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এবং এই উচ্চমাধ্যমিক পরীক্ষাকে কেন্দ্র করে এবিভিপির তরফে প্রত‍্যেক উচ্চমাধ্যমিক পরীক্ষা কেন্দ্রের বাইরে দেওয়া হয় স্টল প্রত‍্যেক স্টলেই ছিল এবিভিপির সদস্যরা। 

গত বৃহস্পতিবারের মতো আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ময়নাগুড়ির এবিভিপির ছাত্র নেতা অমিত বসাক, ময়নাগুড়ি নগর সহ সম্পাদক অলক রায় সহ প্রমূখরা।

ময়নাগুড়ি নগর সহ সম্পাদক অলক রায় বলেন, উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের যাতে কোনও অসুবিধা না হয় সে কারণেই আমরা এবিভিপির পক্ষ থেকে প্রতিটি পরীক্ষাকেন্দ্রের পাশে ছিলাম। এবং গত বৃহস্পতিবারের মতো আজকেও আমরা এবিভিপি ময়নাগুড়ি নগর শাখার পক্ষ থেকে ময়নাগুড়ি ব্লকের পুটিমারি হাইস্কুলের সকল উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছাবার্তা দিয়ে কলম প্রদান করি এবং তাদের সাফল্য কামনা করি।