রবীন মজুমদার, দক্ষিণ 24 পরগনাঃ ফের কাকদ্বীপে করোনা আতঙ্কে ঘরছাড়া এক যুবক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ 24 পরগনা জেলার কাকদ্বীপ ব্লকের মাইতি চক গ্রামে। সুমন দাস নামে ওই যুবক বয়স 26 বছর,  কেরালা থেকে  কাকদ্বীপে নিজের বাড়িতে অসুস্থ হয়ে দীর্ঘ তিন মাস ধরে ভুগছিলো।

স্থানীয় চিকিৎসককে দেখানোর পরে স্থানীয় চিকিৎসক কাকদ্বীপ হসপিটালে চিকিৎসার জন্য পরামর্শ দেয়। এই ঘটনা রাতারাতি গ্রামে ছড়িয়ে পড়ে। সংবাদ মাধ্যমে জানা যায় কিছু ব্যক্তি সুমন দাসের করোনা হয়েছে বলে একটি ভুয়ো গুজব রটায় গ্রামে। গুজবের জেরে সুমনের গ্রামের লোকেরা সুমনকে গ্রামে ঢুকতে বাধা দেয় এবং সুমন দাসের বাড়িতে বিক্ষোভ দেখায় , তারা বলে সুমনের করনা  হয়েছে এবং ওর পরিবার এই গ্রামে থাকতে পারবে না- এমনি অভিযোগ সুমনের মায়ের।

আজ সকাল ন'টা নাগাদ কাকদ্বীপ সুপার স্পেশালিটি হসপিটাল এ সুমন দাস ভর্তি হয়। চিকিৎসকেরা সুমন দাস  করোনা আক্রান্ত হয়নি বলে দাবি করেন এবং তাকে  সম্পূর্ণ সুস্থ বলে বাড়ি পাঠিয়ে দেন।  কিছু সহৃদয় ব্যক্তির তত্ত্বাবধানে কাকদ্বীপ হারুউড পয়েন্ট কোস্টাল থানার হস্তক্ষেপে বর্তমানে সুমন দাস নিজ বাড়িতে। এই ঘটনায় সুমন দাস ও তার পরিবার মানসিকভাবে ভেঙে পরে। আপাতত পরিস্থিতি অনুকূল।