আবার আকর্ষণীয় প্ল্য়ান নিয়ে এল Airtel, সাথে থাকছে জীবনবিমার সুবিধা


আবার আকর্ষণীয় প্ল্য়ান নিয়ে এল Airtel, সাথে থাকছে জীবনবিমার সুবিধা। ২০১৯ থেকেই সকল টেলিকম সংস্থাগুলি তাঁদের প্ল্যানের দাম পরিবর্তন করেই চলেছে। তার পর থেকে আকর্ষণীয় ভাবে নিজেদের প্ল্যান সংক্রান্ত বিস্তারিত তথ্য গ্রাহকদের কাছে নিয়ে আসে এই সংস্থা।


এবার Bharti Airtel তাদের গ্রাহকদের জন্য জীবনবিমা-সহ একাধিক সুবিধা নিয়ে এসেছে। মাত্র ১৭৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা পাবেন ২ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ। এছাড়াও রয়েছে আনলিমিটেড কল এবং ৩০০ টি করে মেসেজ করার সুবিধা। ২৮ দিনের জন্য এই প্ল্যান নিয়ে আসা হয়েছে বলে জানা গিয়েছে। এর পাশাপাশি গ্রাহকদের জন্য থাকছে ২ লক্ষ টাকার জীবনবিমার সুবিধাও। যার ফলে নিজের এবং পরিবারের সদস্যদের আগামী ভবিষ্যৎ সুরক্ষিত করার সুযোগ পাবেন। তবে এই সুবিধা কেবলমাত্র ১৮-৫৪ বছর বয়সীরাই পাবেন। আর এর জন্য কোন কাগজের প্রয়োজন নেই।

এই প্ল্যান চালু করার সঙ্গে সঙ্গে ডিজিটালি সব কাগজ গ্রাহকেরা পেয়ে যাবেন। এছাড়াও তারা নিয়ে এসেছে ২৪৯ টাকার একটি প্ল্যান। এতে পাওয়া যাবে প্রতিদিন দেড় জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ। এছাড়াও প্রতিদিন ১০০ টি করে মেসেজ করার সুযোগ। তার সঙ্গে থাকছে ৪ লক্ষ টাকার জীবন বিমার সুবিধা। এই সুবিধাও কেবলমাত্র ১৮-৫৪ বছর বয়সীরা পেতে পারবেন।

ভোডাফোন ২৪৯ টাকার প্ল্যান গ্রাহকদের জন্য নিয়ে এসেছে। কিন্তু তাতে জীবনবিমার কোনও সুবিধা নেই। কিন্তু এয়ারটেলের প্ল্যানে ডেটা ব্যবহারের সঙ্গে সঙ্গে জীবনবিমার সুবিধা থাকায় গ্রাহক মহলে যথেষ্ট জনপ্রিয় হবে তা নিশ্চিতভাবে বলাই যায়।

এর পাশাপাশি এয়ারটেল গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ৩৪৯ টাকার প্ল্যান। তাতে রয়েছে আমাজন প্রাইমের ফ্রি সাবস্ক্রিপশনের সুযোগ। এই প্ল্যানে রয়েছে প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহারের পাশাপাশি আনলিমিটেড কল, মেসেজ করার সুবিধা তাও ২৮ দিনের জন্য।

*** সংগৃহীত