pic source: mamata banerjee fb page


SER-23,বাঁকুড়া, ১১ফেব্রুয়ারী :নদী গর্ভ থেকে অন্যত্র সভা করার দাবীকে নস্যাৎ করেদিয়ে, বুথ ভিত্তিক সদস্যদের নিয়ে  বাঁকুড়ার সতীঘটে আজ এক  সভা করেন তৃণমূল দলনেত্রী মমতা বন্দোপাধ্যায় । 

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন সভামঞ্চ থেকে তীব্রভাবে আক্রমণ করেন বি .জি.পি কে । আক্রমণ থেকে ছাড় পায়নি বামেরাও । তিনি বলেন, বি.জে.পি ভোট নিয়েছে সাধারণ মানুষের কাছে থেকে  , এবং তাদেরকে  দিয়েছে এন.আর.সি । এন.পি.আর , সি.সি.এ , এন.আর.সি মানুষকে  বিভ্রান্ত করছে । বি .জে.পি জঙ্গলমহলে অশান্তি ছড়াতে চাইছে । দেশের মানুষ বি.জে.পি কে চায় না । কাংগ্রেস , সি.পি.আই.এম এবং বি.জে.পি মিলে ষড়যন্ত্র করলেও আমাদের টলাতে পারবে না । বাংলায় এন.পি.আর, সি.সি.এ , এন.আর.সি মানা হবে না ।বাংলার মানুষের একুশের রায় বি.জি.পি কে রাজ্য ছাড়া করবে ।  এবং তিনি স্লোগান তুলেন বি.জে.পি লজ্জ্বা ক্যা ক্যা ছি ছি , বি.জে.পি দূর হাটো, সি.পি.আই.এম দূর হাটো । তিনি বামেদের কটাক্ষ করে বলেন , গত লোকসভা ভোটে   বামেরা ভোট দিয়েছে বি.জি.পি কে । 

পাশাপাশি তিনি দিল্লীর রায় প্রসঙ্গে বলেন, মাত্র আট মাসে অনেক রাজ্য হারাতে হয়েছে বি.জি.পি কে । 

রাজ্যের প্রশংসা করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন ,বাংলায়  সন্তান জন্মালে 'সবুজশ্রী' প্রকল্প , কেউ মারা গেলে 'সমব্যথি' প্রকল্প, এছাড়া বাংলার মেয়ে দের জন্য 'কন্যাশ্রী'  'রুপশ্রী'র মতো প্রকল্প গুলির ব্যবস্থা করা হয়েছে ।   এছাড়াও তিনি বলেন , সাধারণ মানুষের পাশে রয়েছে তৃণমূল সরকার । সাধারণ মানুষের জন্য আমরা দু' টাকা কেজি দরে চাল দেওয়ার ব্যবস্থা করেছি ।