২০১৮ সালের ৩১শে জানুয়ারী সংস্থার C.E.O. আরিফ হোসেন মহাশয়ের হাত ধরেই পথ চলা শুরু করে "সার্কেল" সংস্থা। পঞ্চম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের জন্য মেধা পরীক্ষা (YPTRC), দুঃস্থ শিক্ষার্থীদের পুস্তক প্রদান, অঙ্কন প্রতিযোগিতা, হাতের লেখা প্রতিযোগিতা, ক্রিকেট টুর্নামেন্টসহ বেশ কিছু প্রতিযোগিতামূলক কর্মসূচী বছর জুড়ে পালন করে "সার্কেল"। তাছাড়াও, সাহিত্য জগতেও নতুনের খোঁজে পাড়ি দিয়েছে "সার্কেল"।

,এদিন "সার্কেল"-এর C.E.O. ও প্রতিষ্ঠাতা আরিফ হোসেন মহাশয় সকলের উপস্থিতিতে কেক কেটে দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন করে। রাত্রি ৮টা নাগাদ "সার্কেল" -এর মূল দপ্তরে সকল মেম্বারের উপস্থিতিতে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। এছাড়াও, উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি আব্দুল রফিক মহাশয়। অনুষ্ঠানের মাঝপর্বে, ২০২০ সালের কর্মসূচী নিয়ে আলোচনা হয় এবং ২০১৯ সালের কর্মসূচী ও CIRCLE AWARD 2019 সহ বেশ কিছু বিষয় আলোকপাত করে আলোচনা হয়। 

"সার্কেল"-এর C.E.O. ও প্রতিষ্ঠাতা আরিফ হোসেন মহাশয় জানান, "এদিনেই "সার্কেল" শ্বাস পায়। আগামীদিনে আরও কিছু নতুন নতুন উদ্যোগ নিয়ে চিন্তা-ভাবনা চলছে। আমরা সকলেই এক সাথে এক হাতে হাত রেখে আগামীদিনে এগিয়ে যাওয়ার প্রতিজ্ঞাবদ্ধ হলাম। খুব শীঘ্রই বিগত দিনের অমিমাংসিত কর্মসূচী গুলি নিয়ে বিজ্ঞপ্তি জারি করা হবে। এছাড়াও, ২০২০ সালের কর্মসূচী নিয়ে ক্যালেন্ডার প্রকাশ করা হবে। তিনি সকলকে ধন‍্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন।"