আরিফ হোসেন, পেটলা, ৩রা জানুয়ারী: তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে পেটলাসহ সারা রাজ‍্যজুড়েই সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ‍্য দিয়ে সকলকে উৎসব আমেজে মাতিয়ে তুলেছে তৃণমূল কংগ্রেস। গত ১লা জানুয়ারী ওকড়াবাড়ী তৃণমূল কংগ্রেসের পরিচালনায় ওকড়াবাড়ী আলাবকস উচ্চ বিদ‍্যালয়ের মাঠে এন আর সি ও ক‍্যা এর তীব্র বিরোধীতা করে একটি "মুই এলা কোটে যাং......" নাটক পরিবেশন করা হয়। নাকটের মূল চরিত্র নবীবকস উচ্চ বিদ‍্যালয়ের শিক্ষক রফিক ইসলামের নিপুন অভিনয়ে মন জুড়িয়েছে দর্শকদের।


এর জেরেই ওকড়াবাড়ীর শীর্ষ নেতৃত্বের অভিনীত এই নাটক পরিবেশনে বিভিন্ন জায়গা থেকে আমন্ত্রণ আসতে শুরু করেছে। নয়ারহাট এর পর শুক্রবার পেটলা নবীবকস উচ্চ বিদ‍্যালয়ের মাঠে জেলা পরিষদ কর্মদ‍্যক্ষ নুর আলম মহাশয়ের ডাকে "মুই এলা কোটে যাং....." নাটকটি পরিবেশন করা হয়।


এদিনের এই অনুষ্ঠানে হাজার হাজার মানুষের সমাগম ঘটে। নাটকের অভিনয়ে মুগ্ধ হয়েছে দর্শকবৃন্দ। নাটকের চরিত্রে অভিনয় করেছেন পঞ্চায়েত সদস‍্য নাসির হোসেন, যুব নেতা মিঠু রহমান, প্রাক্তন প্রধান হাসানুরজ্জামান পটলাসহ আরও অনেকে।


এন আর সি ও ক‍্যা এর বিরোধীতায় এই নাটকের সুনিপুন অভিনয়ের জেরে কোচবিহার জেলা বইমেলা ২০২০ এর সাংস্কৃতিক অনুষ্ঠানে পরিবেশনের আমন্ত্রন এসেছে বলে জানিয়েছেন পঞ্চায়েত সদস‍্য নাসির হোসেন মহাশয়।