গতকাল সারম্বরে পালিত হল 71 তম প্রজাতন্ত্র দিবস।।

 প্রজাতন্ত্র দিবস উপলক্ষে উপলক্ষে 24 পরগনা জেলার কাকদীপ বিধান ময়দানে আয়োজিত প্রজাতন্ত্র দিবস উদযাপন।
দক্ষিণ ২৪ পরগনা- রবীন মজুমদার: ভারতের জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কাকদ্বীপ মহকুমা শাসক, কাকদ্বীপ ব্লক ডেভলপমেন্ট অফিসার, সুন্দরবন জেলা পুলিশ সুপার, কাকদ্বীপ সাব ডিভিশনাল পুলিশ অফিসার  তথা নামখানা ব্লকের ব্লক ডেভলপমেন্ট অফিসার এবং প্রশাসনিক দপ্তরের অন্যান্য আধিকারিকরা উপস্থিত থেকে এই অনুষ্ঠানটি সাফল্যমন্ডিত করল। 

পতাকা উত্তোলনের পর বিভিন্ন স্কুল থেকে আসা ছাত্রছাত্রীরা যোগব্যায়াম এবং দেশাত্মবোধক সংগীত নৃত্য পরিবেশন করলেন। সুন্দরবন পুলিশ জেলার বিভিন্ন বিদ্যালয় গুলি প্যারেডে অংশগ্রহণ করল। অনুষ্ঠানের শেষে বিদ্যালয়গুলির কৃতি  ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন সুন্দরবন পুলিশ জেলার S.P বৈভব তিওয়ারি। কাকদ্বীপ S.D.O সৌভিক চট্টোপাধ্যায়। কাকদ্বীপ B.D.O দিব্যেন্দু সরকার।। 

প্রজাতন্ত্র দিবস উদযাপন শেষেই কাকদ্বীপ S.D.P.O/ S.D.O/B.D.O, পৌঁছে যান কাকদ্বীপ সুপার স্পেশালিটি হসপিটাল এ। সেখানে কাকদ্বীপ প্রশাসনিক দপ্তর এর পক্ষ থেকে কাকদ্বীপ aS.D.O সৌভিক চট্টোপাধ্যায় সুপার স্পেশালিটি হসপিটাল এর সমস্ত রোগীদের হাতে ফল দান করেন। সৌভিক চট্টোপাধ্যায় জানান প্রতিবছর এইরকম সামাজিক উদ্যোগ এর মাধ্যম দিয়ে সুন্দরবন পুলিশ জেলার মানুষের কাছে কাকদ্বীপ প্রশাসন পৌঁছে যাবে মানুষের হৃদয়ের মাঝে।