খাগড়াবাড়ি জমি আন্দোলনের অন্যতম মুখ বিজেপি যুব মোর্চার ভাইস-প্রেসিডেন্ট দীপঙ্কর দেব অষ্টমীর রাতে গুরুতরভাবে আহত হয়ে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। 
জানা যায় কোচবিহার ২ নম্বর ব্লকের খাগড়াবাড়িতে  জমি উদ্ধারের দাবিতে আন্দোলনে নামে এলাকার মানুষ। এই আন্দোলনে অন্যতম মুখ ছিলেন ভারতীয় জনতা যুব মোর্চার সহ-সভাপতি দীপঙ্কর দেব বলে জানা গেছে। এর পূর্বে এই আন্দোলন নিয়ে দফায় দফায় উত্তপ্ত হয়ে ওঠে কুচবিহারের খাগড়াবাড়ি চত্বর। পূর্বেও দীপঙ্কর দেবের দাদাকে প্রাণনাশের চেষ্টা করা হয় বলেও জানা যায়। বর্তমানে তাই প্রশ্ন উঠছে অষ্টমীর রাতে দীপঙ্কর দেবের কি সত্যি অ্যাক্সিডেন্ট হয়েছিল নাকি তাকে হত্যার ছক করা হয়েছিল?
ফাইল ছবি
যেভাবে তার আঘাতের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তা থেকে অনেকেই সন্দেহ করছেন যে এটি কোনোভাবেই বাইক এক্সিডেন্ট এর ঘটনা নয়,পরিকল্পিতভাবেই তাকে হত্যার চেষ্টা করা হয়েছে।
গতকাল  বিজেপির জলপাইগুড়ি জেলা পর্যবেক্ষক দীপ্তিমান সেনগুপ্ত তার ফেসবুকে জানিয়েছেন-
"ভারতীয় জনতা যুব মোর্চার কোচবিহার জেলার এক উজ্জ্বল লড়াকু মুখ। গতকাল মহাষ্টমীর রাতে এক পথ দুর্ঘটনায় পুন্ডিবাড়ির কাছে প্রচন্ড আহত হয়। Dipankar dey এর ফেসবুক প্রোফাইলের বিভিন্ন পোস্টে সে বলেছিল তার বিরুদ্ধে প্রান নাশের পরিকল্পনা হচ্ছে, জানি না এটা সেই পরিকল্পনার অঙ্গ কিনা, তবে এই দূর্ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত দাবি করছি। "