মধুসূদন রায়, ময়নাগুড়ি, ৩ অক্টোবর : গতকাল জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের রামশাই গ্রাম পঞ্চায়েত এলাকায় গ্রাম আদর্শ গ্রাম যোজনার শুভারাম্ভ করলেন সাংসদ ড: জয়ন্ত রায়। গ্রামবাসীর সহযোগিতা ও RSS সংখ্যা লঘুর আয়োজনে রাজনৈতিক এবং জাতি ধর্ম নির্বিশেষে গ্রাম যোজনার শুভারাম্ভ অনুষ্ঠানের সূচনা করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জলপাইগুড়ি জেলা ক্রিড়া ভারতীর প্রেসিডেন্ট রমেন রায় মহাশয়, জেলার গ্রাম বিকাশ প্রমুখ সত্যজীৎ রায় মহাশয় ও রামশাই গ্রামাঞ্চলের প্রধান, পঞ্চায়েত সহ অন্যান্য নেতৃবৃন্দ। অত্যন্ত সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে চ্যাংমারী আপার প্রাইমারী স্কুলের শিক্ষকরা।
সূত্রে খবর, যদিও এখনও পযর্ন্ত MP ফান্ডের থেকে কোন টাকা পাননি তারা। কিন্তু ড: জয়ন্ত রায় কোন দলিয় MP হয়ে আসেননি সেই স্থানে তিনি এসেছেন RSSএর ডাকে, গ্রামবাসী ও এলাকাবাসীর উদ্যোগে বলে জানা যায় ।

আজ সকাল ৬টা থেকে সন্ধ্যা ৭টা পযর্ন্ত বিভিন্ন অনুষ্ঠানের পাশাপাশি জনগণ ও গ্রামবাসী, এলাকাবাসীর কাছে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে  সুস্বাস্থ্যের বার্তা দেন। তার পাশাপাশি গ্রামে পানীয় জলের ব্যবস্থা, রাস্তাঘাট, প্রতিটি বাড়িতে বিদ্যুৎ পৌঁছে দেওয়া, প্রতিটি বাড়িতে শৌচালয় তৈরি করে দেওয়া সহ গ্রামকে (রামশাই) আদর্শ গ্রাম করার জন্য ড: জয়ন্ত রায়কে RSSএর পক্ষ থেকে প্রস্তাব প্রদান করা হয়।