কেন্দ্রীয় সরকারের বিদ্যুৎ পরিষেবা বেসরকারিকরণের বিরোধিতা এবং স্মার্ট মিটার বসানো নিয়ে ডেপুটেশন CPIM-র
দিনহাটা, ১১ জুন
কেন্দ্রীয় সরকারের বিদ্যুৎ পরিষেবা বেসরকারিকরণের বিরোধিতা এবং স্মার্ট মিটার বসানোকে কেন্দ্র করে গ্রাহকদের মধ্যে তৈরি হওয়া বিভ্রান্তি ও বিল সংক্রান্ত সমস্যার বিরুদ্ধে আজ দিনহাটায় সরব হলো সিপিআইএম দল।
দুপুর প্রায় ১টা নাগাদ সিপিআইএম-এর পক্ষ থেকে একটি ডেপুটেশন জমা দেওয়া হয় দিনহাটা ইলেকট্রিক অফিসে। স্মার্ট মিটার বসানোর পর অনেক গ্রাহক অস্বাভাবিক বিদ্যুৎ বিল পাচ্ছেন বলে অভিযোগ উঠেছে। সাধারণ মানুষ এই প্রযুক্তিগত পরিবর্তনে আতঙ্কিত ও ক্ষুব্ধ—এই অভিযোগ তুলে সিপিআইএম নেতৃত্ব দাবি তোলে দ্রুত এই সমস্যা সমাধানের।
দলের পক্ষ থেকে জানানো হয়েছে, বিদ্যুৎ পরিষেবা মানুষের ন্যায্য অধিকার। একে বেসরকারি হাতে তুলে দিলে সাধারণ গ্রাহকের উপর অতিরিক্ত আর্থিক বোঝা চাপবে, যা কোনওভাবেই মেনে নেওয়া যায় না।
ডেপুটেশনে উপস্থিত ছিলেন দলের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ ও সাধারণ কর্মীরা। শান্তিপূর্ণভাবে এই ডেপুটেশন জমা দিয়ে তাঁরা বিদ্যুৎ দপ্তরের আধিকারিকদের অবিলম্বে সমস্যাগুলি সমাধানের আহ্বান জানান।
0 মন্তব্যসমূহ
Thank you so much for your kindness and support. Your generosity means the world to me. 😊