IndiGo সিস্টেম বিভ্রাট দেশ জুড়ে, সমস্যায় হাজার হাজার যাত্রী

IndiGo


ইন্ডিগোর হাজার হাজার যাত্রী শনিবার ব্যাপক সমস্যায় পড়েন।মূলত এয়ারলাইন্সের পুরো নেটওয়ার্কেই সমস্যা দেখা দেয়, যার জেরে এয়ারলাইন্সগুলির ফ্লাইট পরিষেবা ক্ষতিগ্রস্ত হয়। এ কারণে যাত্রীরা অনেক সমস্যার সম্মুখীন হন । চেক-ইন, ব্যাগেজ চেক প্রভৃতি ক্ষেত্রে লম্বা লাইন দীর্ঘ সময়ের জন্য তৈরি হয়। চরম অসুবিধায় পড়েন বিমান যাত্রীরা।


ইন্ডিগো একটি বিবৃতি জারি করে জানায়, 'আমরা বর্তমানে আমাদের পুরো নেটওয়ার্ক সিস্টেমের সাময়িক ধীরগতির সমস্যার সম্মুখীন হচ্ছি। আমাদের ওয়েবসাইট এবং বুকিং সিস্টেমও এর দ্বারা প্রভাবিত হয়েছে। এ কারণে যাত্রীদের আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হচ্ছে। চেক-ইন ধীর হয়ে যাচ্ছে এবং বিমানবন্দরে দীর্ঘ সারি রয়েছে।"


ইন্ডিগো বলেছে যে 'আমাদের বিমানবন্দর কর্মীরা সম্পূর্ণ নিষ্ঠার সাথে কাজ করছে এবং যাত্রীরা যাতে কোনও সমস্যার সম্মুখীন না হয় তা নিশ্চিত করার চেষ্টা করছে। আমরা চেষ্টা করছি যাতে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়। যাত্রীদের অসুবিধার জন্য আমরা দুঃখিত।"


এয়ারলাইনটি সাত ঘণ্টারও বেশি সময় ধরে সিস্টেম বিভ্রাটের মুখোমুখি হয়েছিল । যাত্রীরা বিমানবন্দরে ভিড়ের ছবি এবং হাতে লেখা বোর্ডিং পাস শেয়ার করেন।


প্রতিদিন 2,000 এরও বেশি ফ্লাইট পরিচালনাকারী দেশের বৃহত্তম এয়ারলাইনগুলির সিস্টেমগুলি সকালে ধীরগতির মুখোমুখি হতে শুরু করে।


এয়ারলাইন্সের সিস্টেমে ত্রুটির কারণে শনিবার বিমানবন্দর জুড়ে হাজার হাজার ইন্ডিগো যাত্রীকে তাদের ফ্লাইটের জন্য চেক-ইন কাউন্টারে দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয়েছিল।


মুম্বাই বিমানবন্দরে প্রায় 1115 ঘন্টা সিস্টেমের ধীরগতির খবর পাওয়া গেছে। বিভিন্ন বিমানবন্দরে ইন্ডিগো যাত্রীদের এই সমস্যায় পড়তে হয়। অনেক ইন্ডিগো যাত্রী সমস্যা সম্পর্কে অভিযোগ করতে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন। সিস্টেম সমস্যার কারণে হাজার হাজার যাত্রী ক্ষতিগ্রস্ত হয়েছে।