জিম্বাবয় সফরে জায়গা পেল নয়া তিন ক্রিকেটার সাঁই, জিতেশ ও হর্ষিত 

T20 squad for Zimbabwe


বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) জিম্বাবুয়ের বিরুদ্ধে প্রথম দুটি টি-টোয়েন্টির জন্য সঞ্জু স্যামসন, শিবম দুবে এবং যশস্বী জয়সওয়ালের পরিবর্তে ওপেনার সাই সুদর্শন, উইকেটরক্ষক-ব্যাটার জিতেশ শর্মা এবং পেসার হর্ষিত রানাকে যুক্ত করার ঘোষণা দিয়েছে।

পাঁচ ম্যাচের সিরিজের প্রথম ম্যাচটি হবে ৬ জুলাই হারারে স্পোর্টস ক্লাবে। একই ভেন্যুতে ১৪ই জুলাই শেষ টি-টোয়েন্টি খেলা হবে।

ICC T20 বিশ্বকাপ 2024 স্কোয়াডের বিজয়ী স্যামসন, দুবে এবং যশস্বী বর্তমানে হারিকেন বেরিলের কারণে বার্বাডোসে আটকে আছেন। আর তার ফলেই জিম্বাবুয়ে সফরে জায়গা পেল ওপেনার সাই সুদর্শন, উইকেটরক্ষক-ব্যাটার জিতেশ শর্মা এবং পেসার হর্ষিত রানা।

বিসিসিআইয়ের একটি বিবৃতিতে বলা হয়েছে, "পুরুষদের নির্বাচন কমিটি জিম্বাবুয়ের বিরুদ্ধে প্রথম দুটি টি-টোয়েন্টির জন্য সঞ্জু স্যামসন, শিবম দুবে এবং যশস্বী জয়সওয়ালের পরিবর্তে সাই সুধারসন, জিতেশ শর্মা এবং হর্ষিত রানাকে নাম দিয়েছে।"

6 জুলাই শনিবার থেকে শুরু হওয়া আসন্ন পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য জিম্বাবুয়ে-গামী দলে যোগদানের জন্য মূলত, এই ত্রয়ী আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের বাকি অংশের সাথে হারারে যাওয়ার আগে প্রথমে ভারতে যাবে।