খুন কাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার জনপ্রিয় কন্নড় অভিনেতা দর্শন থুগুদীপা এবং তার স্ত্রী পবিত্রা গৌড়া

Darshan



জনপ্রিয় কন্নড় অভিনেতা দর্শন থুগুদীপা এবং তার স্ত্রী পবিত্রা গৌড়াকে বেঙ্গালুরুতে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। এই দম্পতি ছাড়াও আরও ১০ জনকে পুলিশ হেফাজতে নিয়েছে।



47 বছর বয়সী অভিনেতা এবং তার স্ত্রীকে মাইসুরুতে তার খামারবাড়ি থেকে তুলে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য বেঙ্গালুরুতে নিয়ে যাওয়া হয় বলে খবর।



নির্যাতিতা রেনুকা স্বামী (৩৩), বেঙ্গালুরুর সুমনাহাল্লি ব্রিজে মৃত অবস্থায় পাওয়া গেছে। তিনি চিত্রদুর্গার একটি অ্যাপোলো ফার্মেসি শাখায় কাজ করতেন এবং দর্শনের স্ত্রীকে অবমাননাকর বার্তা পাঠিয়েছিলেন বলে অভিযোগ।



গতকাল তিনজন খুনের কথা স্বীকার করে বলেছেন, অভিনেতা দর্শনের নির্দেশেই তারা এই অপরাধ করেছেন।


স্বামীর বাবা-মা একটি নিখোঁজ অভিযোগ দায়ের করেছিলেন তবে তাদের দুই দিন অপেক্ষা করতে বলা হয়েছিল। ৯ জুন এ হত্যাকাণ্ডের খবর পাওয়া গেলে মামলা দায়ের করা হয়।



স্বামীর মায়ের অভিযোগের ভিত্তিতে অভিনেতা ও তাঁর স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।



অভিনেতা খুনের সঙ্গে সরাসরি জড়িত নাকি ষড়যন্ত্রের অংশ ছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

সূত্রের খবর, ময়নাতদন্তের রিপোর্টে জানা গেছে যে স্বামীর নাকে, পিঠে, পায়ে এবং চিবুকে আঘাতের চিহ্ন রয়েছে। তার শরীরে ১৪ থেকে ১৫টি আঘাতের চিহ্ন রয়েছে। প্রতিবেদনে প্রকাশ করা হয়েছে যে স্বামীকে সম্ভবত একটি ভারী বস্তু দ্বারা আঘাত করা হয়েছে এবং আঘাতের চিহ্ন, সম্ভবত একটি রড দ্বারা সৃষ্ট, তার শরীরে পাওয়া গেছে।



এদিকে আরআর নগরে দর্শনার বাড়িতে কড়া নিরাপত্তার ব্যবস্থা করেছে পুলিশ।



দর্শন কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বিখ্যাত অভিনেতা। তিনি স্যান্ডালউডের একজন প্রযোজক এবং পরিবেশকও। টেলিভিশনে তার ক্যারিয়ার শুরু করার পর, তিনি বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। তার সুপারহিট ছবির মধ্যে রয়েছে 'কালসিপাল্য', 'সারথি', 'যজামানা', 'রবার্ট'। তাকে শেষ দেখা গিয়েছিল 'কাতেরা'তে, যা 2023 সালে প্রেক্ষাগৃহে হিট হয়েছিল।