Shah Rukh Khan: হিট স্ট্রোকে আক্রান্ত কিং খান ! 

Shah Rukh Khan



আহমেদাবাদে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে মঙ্গলবার আইপিএল ফাইনালে পৌঁছেছে কলকাতা নাইট রাইডার্স। খুশির খবর নাইটদের সাজঘরে। এর মধ্যেই দলের মালিক শাহরুখ খানের (Shah Rukh Khan) অসুস্থতার খবর উদ্বেগ-উৎকণ্ঠায় রেখেছে কেকেআর শিবিরকে। হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কিং খান।


বলিউড সুপারস্টার শাহরুখ খানকে (Shah Rukh Khan) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বিকেলে আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। মিডিয়া রিপোর্ট অনুসারে, তিনি গতকাল অর্থাৎ মঙ্গলবার আইপিএল ম্যাচ দেখতে আহমেদাবাদে পৌঁছেছিলেন, যার কারণে তিনি ডিহাইড্রেশনের শিকার হয়েছিলেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে কেডি হাসপাতালে ভর্তি করা হয়। তবে চিকিৎসা শেষে তাকে ছেড়ে দেওয়া হয়।


21 মে, কিং খান (Shah Rukh Khan) তার দল কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দেখতে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে পৌঁছেছিলেন। এই ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে কিং খানের (Shah Rukh Khan) দল। ম্যাচ শেষে তিনি আহমেদাবাদের একটি হোটেলে পৌঁছান।


মিডিয়া রিপোর্ট অনুসারে, পরের দিন অর্থাৎ 22 মে বিকেলে শাহরুখের (Shah Rukh Khan) স্বাস্থ্যের হঠাৎ অবনতি হয়, তারপরে তাকে দ্রুত চিকিৎসার জন্য কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেন। তবে অভিনেতাকে কিছুদিন বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। হাসপাতালে ভর্তি হওয়ার পর কিং খানের (Shah Rukh Khan) সঙ্গে দেখা করতে হাসপাতালে এসেছিলেন তার বন্ধু জুহি চাওলা। এ সংক্রান্ত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায়ও উঠে এসেছে।


আহমেদাবাদের (গ্রামীণ) পুলিশ সুপার ওম প্রকাশ জাট বলেছেন, "অভিনেতা শাহরুখ খান হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে কেডি হাসপাতালে ভর্তি হয়েছেন।" অভিনেতা তার মেয়ে সুহানা, ছেলে আব্রাম খান এবং অভিনেত্রী অনন্যা পান্ডেকে নিয়ে এই আইপিএল ম্যাচ দেখতে এসেছিলেন। ম্যাচ জেতার পর মাঠে খেলোয়াড়দের সঙ্গে দেখা করতেও দেখা গেছে তাকে। দলের ফাইনালে ওঠার খুশি তার মুখে স্পষ্ট দেখা যাচ্ছিল।