হার্দিক-নাতাসার বিবাহ বিচ্ছেদের গুঞ্জন নেট পাড়ায়




bride groom




হার্দিক পান্ড্য (Hardik Pandya) এবং নাতাসা স্টানকোভিচের (Natasa Stankovic) মধ্যে বিবাহবিচ্ছেদের (Divorce) গুজব চলছে। নাতাশা (Natasa Stankovic) তার ইন্সটা অ্যাকাউন্ট থেকে তার নাম থেকে পান্ড্যা উপাধিটি সরিয়ে দিয়েছেন। এ ছাড়া তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের একটি আইপিএল ম্যাচও দেখতে আসেননি। এই সব বিষয় আশংকা জোরদার করছে।


এদিকে, কিছু প্রতিবেদনে দাবি করা হচ্ছে যে হার্দিক এবং নাতাশার (Hardik Natasa Divorce) বিবাহবিচ্ছেদ হলে পান্ডিয়া তার সম্পত্তির 70 শতাংশ হারাবেন। প্রসঙ্গত হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) জন্য এবারের আইপিএল মোটেও ভাল হয়নি। তার অধিনায়কত্বে, মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরম্যান্স খুবই খারাপ ছিল এবং দলটি পয়েন্ট টেবিলের নীচে ছিল। শুধুতাই নয়, পান্ডিয়ার (Hardik Pandya) ব্যক্তিগত পারফরম্যান্সও বিশেষ কিছু ছিল না। বল ও ব্যাটে শোচনীয়ভাবে ব্যর্থ তিনি।

bride groom


হার্দিক পান্ড্য (Hardik Pandya) এবং নাতাশার (Natasa Stankovic) বিচ্ছেদ (Hardik Natasa Divorce) নিয়ে ইন্টারনেটে ঝড় উঠেছে। এর পিছনে কারণ হল নাতাশার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার উপাধি থেকে পান্ডিয়া সরিয়ে দেওয়া। শুধুতাই নয়, ২০২৪ সালের আইপিএলে একটি ম্যাচেও দেখা যায়নি নাতাশাকে। এ কারণে দুজনের মধ্যে দূরত্ব বাড়ার গুঞ্জন আরও জোরদার হয়।

bride groom


শুধুতাই নয়, নাতাশার (Natasa Stankovic) জন্মদিনে হার্দিক পান্ড্য (Hardik Pandya) কোনো পোস্ট করেননি। এ ছাড়া নাতাশা (Natasa Stankovic) তার অ্যাকাউন্ট থেকে হার্দিকের সঙ্গে তার ছবি মুছে দিয়েছেন। প্রতিবেদনে দাবি করা হয়েছে যে হার্দিক পান্ড্য (Hardik Pandya) এবং নাতাশার বিবাহবিচ্ছেদের বিষয়ে আরেকটি তত্ত্ব চলছে। দাবি করা হচ্ছে, দুজনেই যদি একে অপরের থেকে আলাদা হয়ে যান, তাহলে হার্দিক পান্ডিয়াকে বিরাট ক্ষতির মুখে পড়তে হবে।

bride groom


এই দাবি অনুসারে, হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) তার সম্পত্তির একটি বড় অংশ নাতাশাকে (Natasa Stankovic) ভরণপোষণ হিসাবে দিতে হবে। কিছু রিপোর্টে এমনও দাবি করা হয়েছে যে বিবাহবিচ্ছেদের ক্ষেত্রে হার্দিক পান্ডিয়াকে তার সম্পত্তির 70 শতাংশ নাতাশাকে দিতে হবে। তবে এসব প্রতিবেদনের সত্যতা কতটুকু তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

bride groom


এদিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) একটি পুরনো ভিডিও। এই ভিডিও ক্লিপে, হার্দিক পান্ড্য বলছেন যে তিনি তার সমস্ত জিনিস তার মায়ের নামে কিনেছেন। তিনি বলছেন, গাড়ি হোক বা বাড়ি, সবই তাঁর নামে। ভবিষ্যতে কাউকে 50 শতাংশ দেব না। হার্দিক বলেছেন যে কাউকে 50 শতাংশ দিতে আমার অনেক ক্ষতি হবে। সেজন্য আমি মায়ের নামে নেব, ৫০ শতাংশ আমার কাছ থেকে যাবে না। এই ভিডিও ক্লিপটি গৌরব কাপুরের সাথে হার্দিক পান্ডিয়ার একটি পুরানো সাক্ষাৎকার থেকে নেওয়া।