ভোট প্রচারে বিক্ষোভের মুখে শতাব্দী রায়, কাঁচা রাস্তায় শতাব্দীকে হেঁটে যাওয়ার দাবি গ্রামবাসীদের

Satabdi Roy


ভোট প্রচারে বেড়িয়ে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়লো বীরভূম লোকসভাকেন্দ্রের তৃণমূল প্রার্থী অভিনেত্রী শতাব্দী রায় বীরভূম জেলার নলহাটি দুই নং ব্লকের নোয়াপাড়া গ্রামপঞ্চায়েতের গোকুলপুর গ্রামে । গোকুলপুর গ্রামে ভোট প্রচারে যান বীরভূম লোকসভাকেন্দ্রের তিনবারের সাংসদ তথা এবারের তৃণমূল প্রার্থী শতাব্দী রায় । সেইসময় গ্রামবাসীরা রাস্তা সারাইয়ের দাবীতে তাকে ঘিরে বিক্ষোভ দেখায় ।



গ্রামবাসীদের অভিযোগ, দীর্ঘদিন গ্রামের রাস্তা সারাই না হওয়ায় যাতায়াতে সমস্যা হচ্ছে । এদিন গ্রামবাসীরা সেই ভাঙাচোরা কর্দমাক্ত রাস্তায় শতাব্দীকে পায়ে হেঁটে যাওয়ার দাবী জানায় । পরে শতাব্দী রায় প্রতিশ্রুতি দিলে গ্রামবাসীরা বিক্ষোভ সরিয়ে নেয় । ২০০৯ সাল থেকে বীরভূম লোকসভা কেন্দ্রের সাংসদ শতাব্দী রায় ।‌



পুতুল রায় বলেন, "গ্রামের রাধাকৃষ্ণ মন্দির সংস্কার করে দিতে হবে ।" সূর্য মাডডি বলেন, "রাস্তা দশবছর সংস্কার হয় নি । সেই রাস্তায় শতাব্দীকে হেঁটে যেতে বললাম ।" 


তৃনমূল কর্মী হামিদা বিবি,স্বপ্না মাডডি বলেন, "আমরা তৃনমূল করি কিন্তু এখনো ঘর পাই নি সেটা বললাম । ত্রিপল পর্যন্ত পাই নি । নেতারা দেবো বলে দেয় না । একবার দুইশো টাকা করে নিলো তারপরেও দেয় নি ।"