পরাগ ঝড়, জয়ের হ্যাটট্রিক রাজস্থানের হারের হ্যাটট্রিক মুম্বাইয়ের

RR vs MI



টানা তিন ম্যাচে যখন জয়ী হয়ে জয়ের হ্যাটট্রিক করলো রাজস্থান ঠিক তখন টানা তিন ম্যাচে হেরে হারের হ্যাটট্রিক করলো মুম্বাই। আজ রাজস্থান রয়্যালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন। ঘরের চেনা মাঠে ব্যাট করতে নেমেও ব্যর্থ মুম্বাই ইন্ডিয়ান্স।



ট্রেন্ট বোল্ট, যুজবেন্দ্র চাহালদের দাপটে এদিন সোমবার ঘরের মাঠে নির্দিষ্ট ২০ ওভারে ৯ উইকেটে মাত্র ১২৫ রানে শেষ হয়ে যায় মুম্বইয়ের ইনিংস। আর ১২৬ রান তাড়া করতে নেমে দাপটের সঙ্গে রাজস্থানকে ব্যাট হাতে জিতিয়ে মাঠ ছাড়েন রিয়ান পরাগ।



মুম্বাইয়ের ইনিংসের প্রথম ওভারের শেষ দুই বলে পরপর দুই ব্যাটারকে ফেরান বোল্ট। তবে হ্যাটট্রিক হাতছাড়া হয় বোল্টের। নিজের দ্বিতীয় ওভার দলের তৃতীয় ওভারে ডেওয়াল্ড ব্রেভিসকেও ফেরান বোল্ট। রোহিত, নমন ও ডেওয়াল্ড খালি হাতে ফেরেন। ম্যাচকে এগিয়ে নিয়ে যায় ঈশানের ১৪, তিলকের ৩২, হার্দিকের ৩৪ ও টিম ডেভিডের ১৭। বোল্টের পাশাপাশি চাহালও ৩টি উইকেট নেন।



জবাবে ব্যাট করতে নেমে তেমন ভালো খেলতে পারেননি যশোয়াল, বাটলার ও স্যামশন। ৬ বলে ১০ করেই আউট হন যশস্বী। সঞ্জু স্যামসন তিনে ব্যাট করতে নেমে ১০ বলে ১২ করে সাজঘরে ফেরেন। তাঁকে বোল্ড করেন আকাশ মাধওয়াল। জোস বাটলারও ১৬ বলে ১৩ করে আউট হন। তাঁকেও ফেরান আকাশ। ম্যাচকে টেনে নিয়ে যান পরাগ। এদিনও হাফ সেঞ্চুরি করেন তিনি। তার দাপটেই ১৫ ওভার ৩ বলে লক্ষ্যে পৌছায় রাজস্থান অপরাজিত থাকেন পরাগ।