অস্বস্তিতে গেরুয়া শিবির! পদ্মফুলের ব্যাগ থেকে উদ্ধার ৯ লক্ষ টাকা



মালবাজারে পদ্মফুলের ব্যাগ থেকে ৯লক্ষ পাঁচ হাজার টাকা উদ্ধার। লোকসভা ভোটের আগে অস্বস্তিতে গেরুয়া শিবির!

আদর্শ আচরণ বিধি অনুযায়ী চলছিল নাকা চেকিং জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের মালবাজারের ক্রান্তি মসজিদ এলাকায়। এই নাকা চেকিং চলাকালীন আনুমানিক রাত ৮:২০ নাগাদ গাড়ির চালকের যথাযথ সম্মতি নিয়ে পুলিশের টিম একটি ওয়াগন-আর গাড়ি আটক করে। এই গাড়ির সিটের নিচে লুকানো জায়গা থেকে উদ্ধার হয় বিজেপির পদ্মফুল চিহ্নের ব্যাগের ভেতর থেকে ৭লক্ষ ৭৫হাজার টাকা। অর্থের সমর্থনে কোনো বৈধ নথি উপস্থাপন করতে ব্যর্থ হন গাড়ি চালক। 



পুলিশ সূত্রে জানা যায় গাড়ি চালক রাকেশ নন্দীকে(৪১) আরও জিজ্ঞাসা করা হলে তিনি স্বীকার করে নেন যে তিনি দীপা বনিক বিজেপি মহিলা মোর্চার জেলা সভাপতি জলপাইগুড়ির তার কাছ থেকে মাল বিধানসভায় রাজনৈতিক কার্যকলাপের জন্য নগদ টাকা নিয়েছিলেন। এরপরই সন্দেহজনক সম্পত্তি হিসাবে জব্দ করা হয় ১০২ সি আর পি সি ধারা অনুযায়ী। 



রাকেশ নন্দীর দেওয়া তথ্যের ভিত্তিতে আরও তল্লাশি চালানো হয়। তারপর দীপা বনিক বিজেপি জলপাইগুড়ি জেলা সভাপতি মহিলা মোর্চার গাড়ি থেকে আরও ১ লক্ষ ৩০ হাজার বেহিসাবি নগদ টাকা উদ্ধার করা হয়। অবৈধ সেই টাকাও সি আর পি সি এর U/S ১০২ জব্দ করা হয়েছে। আটক করা মোট পরিমাণ নয় লাখ পাঁচ হাজার টাকা। গোটা ঘটনা তদন্তে জেলা পুলিশ।