প্রথম অস্ট্রেলিয়ান হিসেবে AFI অ্যাওয়ার্ড জিতলেন অভিনেত্রী নিকোল কিডম্যান

Nicole Kidman


আমেরিকান ফিল্ম ইনস্টিটিউট (এএফআই) লাইফ অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডে সম্মানিত হওয়ার পরে নিকোল কিডম্যান বলেছেন "চলচ্চিত্র তৈরি করা একটি বিশেষত্বের বিষয়"।

Nicole Kidman



কিডম্যান, 56, প্রথম অস্ট্রেলিয়ান অভিনেতা যাকে সংগঠনের পক্ষ থেকে দেওয়া সর্বোচ্চ সম্মান দেওয়া হয়। মৌলিন রুজ অভিনেত্রী হলিউডের মেরিল স্ট্রিপ কর্তৃক মর্যাদাপূর্ণ পুরস্কারে ভূষিত হন।উপস্থিত অন্যান্য তারকাদের মধ্যে তার স্বামী, গায়ক কিথ আরবান এবং বিগ লিটল লাইসের সহ-অভিনেতা রিস উইদারস্পুন অন্তর্ভুক্ত ছিল।

Nicole Kidman



ফ্লোর-লেংথের ঝকঝকে সোনার ব্যালেন্সিয়াগা গাউনে পুরস্কারটি গ্রহণ করে, কিডম্যান তার সাথে কাজ করা সমস্ত পরিচালকদের ধন্যবাদ জানান।
"চলচ্চিত্র তৈরি করা একটি সৌভাগ্যের বিষয়। এবং এই গল্পকারদের সাথে চলচ্চিত্র এবং টেলিভিশন তৈরি করা গৌরবজনক যারা আমাকে বন্য এবং মুক্ত হতে এবং এই সমস্ত অপ্রচলিত নারীদের অভিনয় করার অনুমতি দিয়েছেন," তিনি বলেছিলেন।

Nicole Kidman




"আমাকে আমার নৈপুণ্যে আরও ভাল করে তোলার জন্য এবং এই পৃথিবীতে আমাকে একটি জায়গা দেওয়ার জন্য ধন্যবাদ।" অস্ট্রেলিয়ান অভিনেতা রাসেল ক্রো, হিউ জ্যাকম্যান এবং কেট ব্ল্যানচেটও তাদের দেশের প্রথম অভিনেতাকে এই পুরস্কার জেতার জন্য ভিডিও শ্রদ্ধা জানিয়েছেন।

Nicole Kidman



1990-এর ডেস অফ থান্ডার-এ টম ক্রুজের সাথে কিডম্যান তার হলিউড সাফল্য অর্জন করেন - একই বছরে তাকে বিয়ে করেন। 2001 সালে তিনি তাকে তালাক দিয়েছিলেন, কিন্তু তার স্টারডম শুধুমাত্র এর পরেই বৃদ্ধি পায়।




তিনি 2001 সালে রুজের জন্য তার প্রথম অস্কার মনোনয়ন পেয়েছিলেন। 2003 সালে দ্য আওয়ার্স-এর জন্য সেরা অভিনেত্রীর অস্কার জেতেন।