ট্র্যাজিক হিরো নারিন, বাটলারের দাপটে KKR-কে হারালো রাজস্থান

KKR vs RR


টান টান উত্তেজনা। বাটলারের দুরন্ত শতরান কলকাতায় নিমেষেই নামিয়ে দিল যন্ত্রণা। দুর্দান্ত শতরান করে কার্যত একার হাতে রাজস্থানকে জিতিয়ে দিলেন বাটলার। এদিন টস জিতে রাজস্থান দলনায়ক সঞ্জু স্যামসন শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানান হোম টিম নাইট রাইডার্সকে। সুনীল নারিনকে সাথে নিয়ে ওপেন করতে নামেন সল্ট।



এদিনের ম্যাচে ১০ রান করেই ফেরেন সল্ট কিন্তু তার হারাননি নারিন। ৫৬ বলে ১০৯ রানের দুরন্ত ইনিংস খেলেন তিনি। রঘুবংশীর ৩০ ও রিঙ্কুর ২০ রানের ওপর ভর করেই ৬ উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভারে ২২৩ রানের বিরাট স্কোর গড়ে কলকাতা নাইট রাইডার্স। রাজস্থানের হয়ে কুলদীপ ও আবেশ দুইটি করে এবং বোল্ট ও চাহিল একটি করে উইকেট নেন।



জবাবে ব্যাট করতে নেমে ইনিংসের শেষ বলে জয় ছিনিয়ে নেয় রাজস্থান রয়্যালস। রিয়ানের ৩৪, পাওয়েলের ২৬, যশ্বসীর ১৯ রান তোলে। কার্যত একা হাতে ওপেন করতে নেমে অপরাজিত থেকে ৬০ বলে ১০৭ রান করে রাজস্থানকে লক্ষ্যে পৌঁছে দেয় বাটলার। একটা সময় গোটা ইডেন জুড়ে কলকাতার জয় উচ্ছ্বাস উঠছিল কিন্তু সেই উচ্ছ্বাসে জল ঢেলে দিল বাটলারের দাপট। কলকাতার হয়ে নারিন, রানা ও বরুন দুইটি করে উইকেট নেন এবং বৈভব নেন একটি উইকেট।