Zara Hatke Zara Bachke OTT Release Date

Sara Ali Khan


জারা হাটকে জারা বাচকে, একটি চলচ্চিত্র যা ভিকি কৌশল এবং সারা আলি খানের মধ্যে মনোমুগ্ধকর রসায়ন প্রদর্শন করে, 2 জুন, 2023-এ প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

ফিল্মটি ফিল্মফেয়ারে তিনটি মনোনয়ন পেয়েছে এবং 'তেরে ভাস্তে' ট্র্যাকের জন্য সেরা গীতিকারের জন্য মর্যাদাপূর্ণ পুরস্কার জিতেছে।

রিপোর্ট অনুযায়ী, ছবিটি জিও সিনেমায় মুক্তি পাবে মে মাসে। 2023 সালের হিন্দি চলচ্চিত্রটি সিনেমা হলে মুক্তি পাওয়ার পর সমালোচকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে।

গল্পটি একটি রোমান্টিক দম্পতি, সৌম্য এবং কপিলকে অনুসরণ করে। ট্রেলারে, কপিলকে যোগ শিক্ষক এবং সৌম্যকে একজন স্কুল শিক্ষিকা হিসাবে দেখানো হয়েছে। সৌম্য কপিলের পরিবার থেকে আলাদা থাকতে চান কারণ তিনি তার স্বামীর সাথে আরও ব্যক্তিগত জায়গা চান।

তিনি এই ধারণাটি তার স্বামীর সাথে শেয়ার করেন, যিনি তাকে গভীরভাবে ভালবাসেন এবং সর্বদা তাকে খুশি করতে চান এবং তিনি তার অনুরোধে সম্মত হন। যাইহোক, বিষয়গুলি ভিন্ন মোড় নেয় যখন তারা জানতে পারে যে একটি নতুন বাড়ি কেনার জন্য তাদের বিবাহবিচ্ছেদ করতে হবে। কপিল এই ধারণার সাথে একমত নন, কিন্তু সৌম্য তাদের নতুন বাড়ি কেনার পরে বিবাহবিচ্ছেদ এবং আবার বিয়ে করার জন্য জোর দেন। অবশেষে, তারা আলাদা হয়।

পরে, তারা জানতে পারে যে কপিলের আন্টিকে হাসপাতালে ভর্তি করা দরকার এবং একটি কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন। এটি দেখার পরে, সৌম্য একটি পরিবার থাকার গুরুত্ব উপলব্ধি করে এবং একটি নতুন বাড়ি কেনার ধারণা ত্যাগ করার সিদ্ধান্ত নেয়। দম্পতি পুনরায় বিয়ে করে এবং সুখে জীবনযাপন করার মাধ্যমে চলচ্চিত্রটি শেষ হয়।

ছবির কাস্টে রয়েছেন সৌম্য চাওলা দুবে চরিত্রে সারা আলি খান, কপিল দুবের চরিত্রে ভিকি কৌশল, রোশনি চাওলার চরিত্রে সুস্মিতা মুখার্জি, বান দাস ঈশ্বরদাস সহায়ের চরিত্রে ইনামুলহক, বেদ প্রকাশ দুবে চরিত্রে আকাশ খুরানা।

ছবিটি লিখেছেন রামিজ ইলহাম খান এবং মৈত্রে বাজপেই এবং প্রযোজনা করেছেন জ্যোতি দেশপান্ডে এবং দিনেশ ভিজান জিও স্টুডিও এবং ম্যাডক ফিল্মসের অধীনে। ছবিটি বক্স অফিসে ভালোই চলছিল এবং প্রায় 116 কোটি রুপি সংগ্রহ করে।