মৃত্যু চার, আহত অর্ধ শতাধিক, ঝড়ের তান্ডবে বিধ্বস্ত গ্রামের পর গ্রাম, রাতেই ছুটে এলেন মুখ্যমন্ত্রী


crowded place


রাত একটা নাগাদ জলপাইগুড়িতে পৌঁছালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


কালবৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড হয়ে গিয়েছে জলপাইগুড়ির বিভিন্ন এলাকা,  মৃত  এবং আহতদের পরিবারের সঙ্গে  রতেই দেখা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী   এবং আশ্বাস দিয়ে গেলেন, রাজ্য সরকারের তাদের পাশে থাকার।


hospital
হাসপাতালে আহতদের দেখতে মমতা 




এখনো পর্যন্ত মৃত্যু চারজনের। আহত প্রায় ৬০ জনের উপরে। কালবৈশাখী ঝড় বৃষ্টির তাণ্ডবে গাছ‌ পড়ে‌ চার জনের মৃত্যু ঘটেছে‌। জলপাইগুড়ি শহরের ৩ নম্বর ওয়ার্ড এলাকা সহ পাহাড় পুর এলাকায় থেকে ময়নাগুড়ির বার্নিশ এলাকায়। এছাড়া ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে জলপাইগুড়ি শহর সংলগ্ন পাহাড়পুর গ্রাম‌ পঞ্চায়েতের পাতকাটা ও ডেঙ্গুয়াঝাড় চা-বাগান এলাকায় ময়নাগুড়ি বিভিন্ন এলাকায়। ধূপগুড়িতেও ক্ষয়ক্ষতি হয়েছে। 


hospital
হাসপাতালে আহতদের দেখতে মমতা 


উদ্ধার কাজ শেষ হয়েছে। প্রশাসন ভাল কাজ করেছে। নির্বাচন বিধি লাঘু থাকলেও  প্রশাসন তাদের মতো করে মানুষের পাশে থাকবে।ক্ষতিপূরনের হিসেব হয়ে গিয়েছে। 


hospital
হাসপাতালে আহতদের দেখতে মমতা 


এদিন বাগডোগরা নেমে মুখ্যমন্ত্রী প্রথমে জলপাইগুড়ির পাহাড়পুরের মৃত অনিমা বর্মনের বাড়ি যান, সেখান থেকে পাহাড়পুরের  মৃত দ্বীজেন্দ্র নারায়ন সরকারের বাড়ি  যান। সেখান থেকে জলপাইগুড়ি মেডিকেল কলেজে আসেন আহতদের সাথে কথা বলেন। তারপর মেডিকেল কলেজ থেকে ময়নাগুড়ির উদ্দেশ্যে রওনা দেন মুখ্যমন্ত্রী এবং সেখানে গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন তিনি এবং সাধারণ মানুষকে আশ্বাস দেন   পাশে রয়েছে রাজ্য সরকার।