কচি মিনিস্টার নিশীথ, একটা ডাকাত, আক্রমণ প্রধানমন্ত্রীকেও, কোচবিহারে মমতা 

Mamata Banerjee


কোচবিহার রাস মেলার মাঠে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর সভায় রাজবংশী ভাই বোনদের সাথে নেচে, মঞ্চ মাতালেন মুখ্যমন্ত্রী। এদিন রাস মেলার মাঠে , কোচবিহার লোকসভা কেন্দ্রের তৃনমূল প্রার্থী জগদীশ রায় বসুনিয়া -এর সমর্থনে মুখ্যমন্ত্রীর এই সভা । এদিন সভা মঞ্চের পাশেই আচার্য ব্রজেন্দ্র নাথ শীল মহাবিদ্যালয়ের মাঠে অস্থায়ী হেলিপ্যাডে তিনি নামেন ।



মঞ্চে উঠেই তিনি বলেন , কোচবিহারের গর্জন , বিজেপি বিসর্জন। নিজেদের স্বাধীনতা যদি বজায় রাখতে চান , তবে বিজেপি কে বিসর্জন করে দেন । গতকাল অভিষেকের হেলিকপ্টারে আয়কর দপ্তর হানা দিয়েছে , এটা বিজেপি করিয়েছে ।। ওরা আসে সেনাবাহিনীর হেলিকপ্টারে , ঐ হেলিকপ্টারে কেনো আয়কর দপ্তর হানা দেয় না ।। নাম না করে এদিনও মঞ্চে, কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিককে কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।



তিনি বলেন , এখন কচি মিনিস্টার নিশীথ প্রামাণিক । একটা ডাকাত । সব সময় গুন্ডাদের নিয়ে ঘোরাফেরা করে । তিনি আরো বলেন, আপনাদের এই বাবু , যার বিরুদ্ধে হাজার হাজার কেস, আমার দল থেকে তাড়িয়ে দিয়েছি। আমাদের দলে ও ছিল আপদ, আর বিজেপির আজ হয়েছে সম্পদ। শুধু গুন্ডামি করে বেড়ায়।



এদিন সভামঞ্চ থেকে প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদিকে ও তীব্র নিশানা করেন , মুখ্য মন্ত্রী । বলেন , আমি কাজ করে যাই, আর প্রধান মন্ত্রী শুধু ছবি তুলে ঘুরে বেড়ান । এদিন সভা মঞ্চে কামতাপুর প্রোগ্রেসিভ পার্টির নেতাও ছিলেন । কারন , এই পার্টি তৃণমূল কংগ্রেস কে সমর্থন জানিয়েছে । এদিন সভা প্রাঙ্গণে তৃণমূল কংগ্রেসের পাশাপাশি কামতাপুর প্রগ্রেসিভ পার্টির ও দলীয় পতাকা ও ছিলো ।।



এদিন গ্রেটার নেতা বংশী বদন বর্মনকে সামনে রেখে গ্রেটার পন্থীদের কাছেও ভোট প্রার্থনা করার পাশাপাশি মুখ্য মন্ত্রী তার সময়ে যে সব উন্নয়ন হয়েছে কোচবিহার জেলা এবং আলিপুর দুয়ারে সহ রাজ্যজুড়ে তার খতিয়ান ও তুলে ধরেন তার ভাষণে । তার অভিযোগ, কেন্দ্র একশো দিনের টাকা আটকে রেখে, কেন্দ্র শুধু বঞ্চনা এবং মিথ্যা কথা বলছে । আর এখন ভোটের সময় এসে আবারও মিথ্যা প্রতিশ্রুতি দিচ্ছে। মানুষ এবার বুঝে গেছে, কেন্দ্র মিথ্যা কথা বলছে। তাই বিজেপির চারশো পার নয় , দুশো পার করে দেখান , তাহলে বুঝবো আপনি বাপের বেটা। আমি রাজবংশী ভাইয়েদের দুশো রাজবংশী বিদ্যালয় করে দিয়েছি । আমি আরো কাজ করতে চাই ।