ঘাগরবুড়ি মন্দিরে পুজো দিয়ে নির্বাচনী প্রচার শুরু করলেন বিজেপি প্রাথী এস.এস আলুওয়ালিয়া

SS Aluwalia


আসানসোলের বিজেপি প্রাথী এস.এস আলুওয়ালিয়া আসানসোলের ঘাগরবুড়ি মন্দিরে পুজো দিয়ে নির্বাচনী প্রচার শুরু করলেন। আসানসোলের ভূমিপুত্র সুরিন্দার সিং আলুওয়ালিয়া আসানসোল থেকে প্রার্থী হওয়ায় খুশী এলাকার আমজনতা। এদিন মা ঘাঁঘরবুড়ি মন্দিরে আলুওয়ালিয়া পৌঁছাতেই উপস্থিত জনতা ঘিরে ধরেন প্রার্থীকে। অনেকে এগিয়ে এসে আলাপচারিতাও সেরে নেন। কর্মীসমর্থক থেকে আমজনতার ভিড় ছিল চোখে পড়ার মতো।

পূজো দেওয়ার পর আসানসোল ঘাঘরবুড়ি মন্দিরে বিজেপি প্রার্থী এস এস আলুওয়ালিয়া কর্মী সমর্থকদের নিয়ে মন্দির চত্বরে খিচুড়ি প্রসাদ বিতরণ করেন এবং নিজে কর্মীদের সঙ্গে বসে খিচুড়ি প্রসাদ গ্রহন করেন।

এদিন বিজেপি প্রার্থী এস এস আলুওয়ালিয়া জানান মাননীয় মোদি জী, অমিত শাহা জী, নাড্ডা জী,আমাকে শুভেচ্ছা দিয়ে আসানসোল লোকসভা কেন্দ্রে প্রার্থী করে পাঠিয়েছেন। আসানসোলের মানুষ রাস্তায় রাস্তায় আমাকে স্বাগতম জানাচ্ছে। সকলের উৎসাহ দেখে খুশী আলুওয়ালিয়া আরও বলেন আমার শহর আসানসোল। দল এখানে আমাকে প্রার্থী করায় আমি খুশী। এখানকার মানুষের সেবা করার সুযোগ পেয়েছি আমি ধন‍্য। জনগণের কাছে যাবার আগে মায়ের কাছে পূজা দিলাম।

এদিন প্রার্থীর সঙ্গে উপস্থিত ছিলেন বিজেপি জেলা সভাপতি বাপ্পা চ্যাটার্জী, কুলটির বিজেপি বিধায়ক ডাক্তার অজয় পোদ্দার সহ বিজেপির কর্মী সমর্থকেরা।