Rishabh Pant: বিদ্যুতের গতিতে স্টাম্পড ঋষভ পন্থের, হতবাক ব্যাটসম্যান; ভিডিও ভাইরাল

Rishabh Pant


2022 সালের ডিসেম্বর থেকে প্রথমবারের মতো ক্রিকেট মাঠে ফিরছেন ঋষভ পন্ত (Rishabh Pant), তার প্রথম ম্যাচেই তার আশ্চর্যজনক স্টাম্পিং দিয়ে সবাইকে অবাক করে দিয়েছেন। চিতাবাঘের মতো তত্পরতা দেখিয়ে তিনি চোখের পলকে ব্যাটসম্যানকে স্টাম্প আউট করেন।

Rishabh Pant Stumping Video: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দ্বিতীয় ম্যাচে, ঋষভ পন্তের দিল্লি ক্যাপিটালস এবং শিখর ধাওয়ানের পাঞ্জাব কিংস একে অপরের মুখোমুখি হয়েছিল, যেখানে পাঞ্জাব দল শেষ ওভারে 4 উইকেটে জিতেছিল। দিল্লি ক্যাপিটালস দলকে হারের মুখে পড়তে হলেও ঋষভ পান্তের এই স্টাম্পিং ম্যাচে বেশ আলোচনার বিষয় হয়ে উঠেছে।

যাই হোক না কেন, প্রায় 15 মাস পর ক্রিকেট মাঠে ফিরছেন এই ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান, চিতাবাঘের মতো তত্পরতা দেখিয়ে তার আশ্চর্যজনক স্টাম্পিং দিয়ে সকলের হুঁশ উড়িয়ে দিয়েছেন। তার দুর্দান্ত স্টাম্পিংয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

পাঞ্জাব কিংসের ব্যাটিংয়ের 12তম ওভারে ঋষভ পন্ত উইকেটের পিছনে শাদনারকে স্টাম্পিং করে ব্যাটসম্যানকে হতবাক করে দেন। আসলে, এই ওভারটি কুলদীপ যাদব বল করছিলেন। ওভারের তৃতীয় বলে পাঞ্জাবের ব্যাটসম্যান জিতেশ শর্মা এগিয়ে গিয়ে রিভার্স সুইপ করার চেষ্টা করলেও বলটি ব্যাটের সঙ্গে কোনো যোগাযোগ করেনি। ব্যাটসম্যান যখন ক্রিজে পৌঁছতে পারতেন, ততক্ষণে ঋষভ পান্ত তার কাজ করে ফেলেছিলেন। পন্ত চোখের পলকে স্টাম্পিং করেন এবং জিতেশ শর্মাকে প্যাভিলিয়নে ফিরতে হয়। আইপিএল তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ এই ভিডিও পোস্ট করেছে।