ভোট বয়কটের পোস্টার! রাস্তা ও ব্রিজের দাবি এলাকাবাসীর

Vote boycott


ভোট বয়কটের পোস্টার মেমারিতে। ব্রিজ ও রাস্তার দাবীতে এবার ভোট বয়কটের সিদ্ধান্তেই অনড় দিলালপুর গ্রামের মানুষ।



মেমারি এক নম্বর ব্লকের বাগিলা গ্রাম পঞ্চায়েতের দিলালপুর গ্রামের বিভিন্ন জায়গায় দেখা গেল রাস্তা ও ব্রিজের দাবিতে ভোট বয়কটের পোস্টার।



বর্তমানে বাগিলা গ্রাম পঞ্চায়েতের দিলালপুর গ্রাম ও মেমারি পৌরসভার যোগাযোগের মাধ্যম ডিভিসি খালের ওপর একটি সংকীর্ণ কাঠের ব্রিজ। এবং বর্তমানে কাঠের সেতুটির যা অবস্থা তা বলা যেতেই পারে এ এক ঝুলন্ত মরণ ফাঁদ। সেতুটির নিচে যে কাঠের খুটি ছিল সেগুলি বেশিরভাগ অংশই ভেঙে গিয়েছে। ভেঙে গিয়েছে ব্রিজের দুধারের কাঠের রেলিংও।



এর আগেও এই কাঠের সেতুটির জায়গায় কংক্রিটের ব্রিজ নির্মাণের দাবি ওঠে। সেতুটির জরাজীর্ণ অবস্থার কারণে যেকোনো সময় ভেঙ্গে পড়ার আশঙ্কা, তাই প্রশাসন থেকে সেই সময় এই কাঠের সেতুর দুই ধারে বাঁশ বেঁধে চলাচল বন্ধ করে দেওয়া হয় এবং সাধারণ মানুষের চলাচলের যাতে অসুবিধা না হয় সেজন্য একটি বোর্টের ব্যবস্থাও করা হয় প্রশাসনের পক্ষ থেকে। কিন্তু ডিভিসি তে জলের অভাবে বন্ধ অবস্থায় পড়ে রয়েছে বোর্ট টি।



ভগ্নপ্রায় কাঠের ব্রিজ তার ওপর কাঠের ব্রিজের আগে বেশ কিছুটা রাস্তার বেহাল দশার কারনে স্কুল কলেজের ছাত্র-ছাত্রী এবং অসুস্থ রোগী ও গর্ভবতী ও প্রসূতি মহিলাদের খুবই সমস্যার মধ্যে পড়তে হয়। তাই আর প্রতিশ্রুতি নয় অবিলম্বে এই কাঠের সেতুটির পরিবর্তে কংক্রিটের সেতুর দাবি জানাচ্ছেন এলাকাবাসীরা।