দিল্লীকে হারিয়ে জয় দিয়ে আইপিএল শুরু পাঞ্জাবের

PKBS vs DC


আইপিএল ২০২৪-এর দ্বিতীয় ম্যাচে আজ মুখোমুখি হয়েছিল পাঞ্জাব ও দিল্লী। শনিবার বিকেলে অনুষ্ঠিত এই ম্যাচে টস জিতে ফিল্ডিং নেয় পঞ্জাব। ব্যাট করতে নামে দিল্লী।



৩.২ ওভারে ৩৯ রানে দিল্লির প্রথম উইকেট শিকার করে মিচেল মার্শ। আর্শদীপের বলে রাহুল চাহারের হাতে ক্যাচ দিয়ে ব্যাক্তিগত ২০ রান করে সাজঘরে ফিরলেন মিচেল মার্শ। হার্ষাল প্যাটেলের বলে ২৯ রান করে আউট হন ওয়ার্নার। ২৫ বলে ৩৩ রান করে সাজঘরে ফেরেন হোপ। হার্ষাল প্যাটেলের বলে ১৩ বলে ১৮ রান করে সাজঘরে ফরলেন ঋষভ পন্ত। রিকি ভুই সাত বলে তিন করে আউট হন। ১৩ বলে ২১ রান করে আউট হন অক্ষর প্যাটেল। অভিষেক পোড়েল ১০ বলে ৩২ রান করেন। আর্শদীপ ও হার্ষাল ২ করে উইকেট নেন। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭৪ রান তোলে দিল্লী।



জবাবে ব্যাট করতে নেমে স্যাম কারানের হাফ সেঞ্চুরির সুবাদে ৪ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় পঞ্জাব কিংস। পঞ্জাবের হয়ে সর্বোচ্চ ৬৩ রান করেন স্যাম কারান। শিখর ধাওয়ান ও জনি বেয়ারস্টোর মধ্যে প্রথম উইকেটে ৩৪ রানের জুটি গড়ে ওঠে। ১৬ বলে ২২ রান করেন ধাওয়ান। জনি বেয়ারস্টো ৯ রান করে রানআউট হন। ১৭ বলে ২৬ রানের ইনিংস খেলেন প্রভসিমরান সিং। ৯ রান করে আউট হন জিতেশ। দুটি উইকেট নিয়েছিলেন কুলদীপ যাদব। ১৯.২ ওভারে লক্ষ্য অতিক্রম করে পাঞ্চাব।



মহারাজা ইয়াদবিন্দর সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, চণ্ডীগড়ে খেলা আইপিএল ২০২৪-এর দ্বিতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে চার উইকেটে হারিয়েছে পঞ্জাব কিংস।