ব্যাকলেস পোশাক, কোমরে ট্যাটু আর সীমা ছাড়িয়ে গ্ল্যামারাস, কে এই টিভি সুন্দরী?



Backless dress, tattoo on the waist and glamorous beyond limits, who is this TV beauty?



Avneet Kaur Photos: দূরদর্শনের গ্ল্যামারাস সুন্দরীদের কথা বললে যার নাম অবশ্যই আসবে তিনি আর কেউ নন, তিনি অবনীত কৌর। সম্প্রতি তিনি একটি খুব গ্ল্যামারাস ফটোশুট শেয়ার করেছেন। যেখানে তিনি একের পর এক পোজ দিতে থাকেন। আসুন আমরা আপনাকে অবনীত কৌরের সর্বশেষ ফটোশুট দেখাই।


এই সুন্দরী আর কেউ নন অবনীত কৌর যিনি টিভি শো থেকে ফিল্ম সব কিছুতেই কাজ করেছেন। তিনি ডান্স ইন্ডিয়া ডান্স শোতে এসেছিলেন এবং তারপরে ব্যাক টু ব্যাক প্রজেক্টগুলি চালিয়ে যান।


Backless dress, tattoo on the waist and glamorous beyond limits, who is this TV beauty?

অবনীত কৌর সম্প্রতি ইনস্টাগ্রামে তার সর্বশেষ ফটোশুট শেয়ার করেছেন। যেখানে তাকে সবুজ রঙের পোশাকে বেশ গ্ল্যামারাস লাগছিল। তিনি আশ্চর্যজনক পোজও দিয়েছেন। যে কারণে মুহূর্তের মধ্যে ভাইরাল হতে শুরু করে। এছাড়াও কমেন্ট বক্সও প্রশংসায় ভরপুর।


অবনীত কৌর এর বয়স মাত্র 23 বছর। তার বাবা আমনদীপ সিং এবং মা সোনিয়া শিখ পরিবার থেকে এসেছেন। তিনি পাঞ্জাবে জন্মগ্রহণ করেছিলেন কিন্তু তারপরে তার পরিবার মুম্বাইতে চলে যায়।


অবনীত কৌর ৮ বছর বয়সে তার কর্মজীবন শুরু করেন। তিনি বাণিজ্য নিয়ে পড়াশোনা করেছেন এবং শিল্পেও কাজ করেছেন। তিনি 2010 সালে ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার শো দিয়ে তার কর্মজীবন শুরু করেন। যেখানে তিনি ৭ম স্থানে ছিলেন।

Backless dress, tattoo on the waist and glamorous beyond limits, who is this TV beauty?

এর পরে, তিনি ড্যান্স সুপারস্টার, ঝলক দিখলাজা 5, সাবিত্রী এক প্রেম কাহানি, এক মুত্তি আসমান, হামারি বোন দিদি, চন্দ্র নন্দিনী এবং আলাদিন - নাম তো সুনা হোগা-এর মতো টিভি শোতে হাজির হন।


শুধু টিভি শো নয়, চলচ্চিত্রেও ছোট চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবির তালিকায় রয়েছে মারদানি, দোস্ত, কারিব কারিব সিঙ্গেল, একতা, মারদানি 2, চিদিয়াখানা, টিকু বিদস শেরু এবং অন্যান্য চলচ্চিত্র।