চলছে ফাইনাল ম্যাচ, ড্রেসিং রুমেই সিগারেটে সুখটানে ব্যস্ত এই পাক ক্রিকেটার


Imad Wasim. (Image: X)



পাকিস্তান এবং ইসলামাবাদ ইউনাইটেডের অলরাউন্ডার ইমান ওয়াসিম সোমবার রাতে পাকিস্তান সুপার লিগের (PSL 2024) ফাইনালের সময় মুলতান সুলতানদের বিপক্ষে পাঁচ উইকেট তুলে নিয়ে প্রতিপক্ষের ব্যাটিং লাইনআপকে ধ্বংস করার জন্য জ্বলে উঠেছিলেন। ইমাদ 20 ওভারে 9 উইকেটে 159 রানে সুলতানদের সীমাবদ্ধ করতে 23 রানে 5 রানের স্পেল পূরণ করেন। ইমাদ (১৯) ও হুনাইন শাহের (৪) ব্যাট হাতে দুই উইকেটে ২০ ওভারে লক্ষ্য তাড়া করে ইসলামাবাদ। এটি ইসলামাবাদের তৃতীয় পিএসএল শিরোপা এবং জয়ের পরে, উদযাপনে মেতে উঠেন। ইমাদ তার অসামান্য প্রচেষ্টার জন্য প্লেয়ার অফ দ্য ম্যাচ পুরষ্কার প্রাপ্য ছিল।

তবে ফাইনালের সময় ইমাদের আরও একটি কাজ ভাইরাল হয়। স্পেল শেষ করার পর ইমাদ ড্রেসিং রুমে যান এবং সেখানে গিয়ে সিগারেট সুখটানে মেতে উঠেন। ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিওতে ইমাদকে ধূমপান করতে দেখা যায়।

তার ম্যাচ জেতার প্রচেষ্টা সম্পর্কে বলতে গিয়ে, ইমাদ বলেছিলেন যে তিনি কখনই জানতেন না যে পিএসএল 2024 সর্বকালের সেরা টুর্নামেন্ট হয়ে উঠবে। তিনি আরও বলেন, যে তার লক্ষ্য ছিল তার দলের জন্য একটি ইতিবাচক প্রভাব তৈরি করা। ইমাদ বলেন, তার মনে হয় এখনও তার মধ্যে ৫ বছরের ক্রিকেট বাকি আছে। এটি একটি নতুন অভিজ্ঞতা ছিল - ফাইনালে পাঁচ উইকেট নেওয়া। শিক্ষা নিয়েছি যে আমাদের এটি এক ওভার আগেই শেষ করা উচিত ছিল। আমি ক্রিকেট খেলে খুশি। দলের জন্য অবদান রাখার জন্য সর্বোচ্চ চেষ্টা করছি।"

তবে ইমাদের ধূমপানের দৃশ্য ভক্তদের শেন ওয়ার্নের কথা মনে করিয়ে দেয়, যিনি ক্রিকেট ম্যাচ চলাকালীন অনেকবার সিগারেটও টেনেছিলেন। ইংল্যান্ডের অলরাউন্ডার ইয়ান বোথামের একটি কিংবদন্তি ছবি রয়েছে যা তার ক্যারিয়ারের অন্যতম সেরা ইনিংস খেলার পরে চেঞ্জ রুমে সিগারেট টানার দৃশ্য। তবে করাচির ন্যাশনাল স্টেডিয়ামে ড্রেসিং রুমের ভিতরে ধূমপানের ঘটনায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) কী প্রতিক্রিয়া দেখায় এবং ইমাদকে সাসপেনশন বা জরিমানা করা হয় কিনা এখন সেটাইই দেখার।