আপার প্রাইমারি প্রার্থীদের জন্য সুখবর, শুরু হচ্ছে ইন্টারভিউ


students and teacher


আপার প্রাইমারি প্রার্থীদের জন্য সুখবর শুরু হচ্ছে ইন্টারভিউ। তবে সকল চাকরিপ্রার্থীদের পার্সোনালিটি টেস্ট হচ্ছে না। প্যারা-টিচারদের (পার্শ্ব-শিক্ষক) জন্য সংরক্ষিত আসনে সফল প্রার্থীদের ইন্টারভিউ নেওয়ার তারিখ ঘোষণা করেছে বোর্ড। পার্সোনালিটি টেস্ট শুরু হবে ২ এপ্রিল থেকে। মঙ্গলবার পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশনের তরফে জানানো হয়েছে, স্কুল সার্ভিস কমিশনের প্রধান অফিসে সেই পার্সোনালিটি টেস্ট হবে।




কমিশনের তরফে জানানো হয়েছে আগামী ২৭শে মার্চ থেকে শুরু হবে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য প্রার্থীকে www.westbengalssc.com এ যেতে হবে। অ্যাডমিট কার্ডেই উল্লেখ করা থাকবে যে কোন প্রার্থীর কবে পার্সোনালিটি টেস্ট পড়েছে। থাকবে সময়ও।

স্কুল সার্ভিস কমিশনের তরফে জানানো হয়েছে পার্সোনালিটি টেস্টের জন্য সমস্ত নথি বা শংসাপত্রের অরিজিনাল কপির সাথে সাথে নথির ফোটাকপি অ্যাটেস্টেশন করে নিয়ে যেতে হবে।

পাশাপাশি স্কুল সার্ভিস কমিশনের তরফে জানানো হয়েছে গড়মিল কাগজপত্র থাকলে পার্সোনালিটি টেস্টে বসতে দেওয়া হবে না পাশাপাশি প্রার্থীরা নির্ধারিত সূচি মেনে ইন্টারভিউ দিতে না আসলে পরে আর সুযোগ মিলবে না। প্রার্থীদের যাতায়াতের জন্য কোনও খরচ দেওয়া হবে না বলে স্কুল সার্ভিস কমিশন বহন করবে না।