SSKM-এ চিকিৎসার পর বাড়ি গেলেন মুখ্যমন্ত্রী

cm Mamata


গুরুতর আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাড়িতেই পড়ে গিয়ে কপালে চোট পান বলে খবর। প্রচণ্ড রক্তক্ষরণ হয় বলে জানা গেছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে করে তড়িঘড়ি নিয়ে আসা হয় এসএসকেএমে। তড়িঘড়ি মেডিকেল টিম তৈরি করে মুখ্যমন্ত্রীর চিকিৎসা করা হয়। কিন্তু হাসপাতালে থাকতে নারাজ তিনি। মাথায় ব্যান্ডেজ বেঁধে বাড়ি ফেরার কথা জানান তিনি। এরপরেই তাঁকে বাড়ির পথে নিয়ে রওনা দেওয়া হয়।



চিকিৎসকদের মতে, প্রাথমিকভাবে যে উদ্বেগের জায়গা তৈরি হয়, তা কাটানো গিয়েছে। রিপোর্ট যা এসেছে তা শঙ্কার নয়। এসএসকেএমে চিকিৎসার পর বাড়ির পথে মুখ্যমন্ত্রী। হাসপাতাল সূত্রে খবর, চিকিৎসকেরা মুখ্যমন্ত্রীকে রাতে হাসপাতালেই থেকে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু তিনি থাকতে চাননি। তাই তাঁকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।



হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার সময়ে অভিষেক বলেন, ‘‘মুখ্যমন্ত্রীর মাথায় চারটি সেলাই পড়েছে। এখন তিনি ভাল আছেন। বাংলার মানুষের আশীর্বাদে তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’’


মুখ্যমন্ত্রীর আহত হওয়ার খবরে উদ্বিগ্ন সৌরভ গাঙ্গুলী ফোন করে খোঁজ নেন বলে খবর। দ্রুত আরোগ্য কামনা উপরাষ্ট্রপতি জগদীপ ধনকড়ের। 'খবর শুনে উদ্বিগ্ন, দিদির দ্রুত আরোগ্য কামনা করি, ভগবান মঙ্গল করুন', এক্স হ্যান্ডেলে পোস্ট অরবিন্দ কেজরিওয়ালের। দ্রুত আরোগ্য কামনা এম কে স্টালিনের।