Breaking News: আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee



গুরুতর আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয়েছে এসএসকেএমে। নিজের বাড়িতেই চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী। জানা যাচ্ছে কপালে গুরুতর চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী। বিশেষজ্ঞদের পরামর্শ নেওয়া হচ্ছে। একাধিক পরীক্ষা নিরিক্ষা কর হবে বলে সূত্রের খবর। 



একটি সূত্রে জানা যায়, বাড়িতে হোচট খেয়ে পড়ে যান মুখ্যমন্ত্রী। কপালে চোট পান। ঝড়তে থাকে রক্ত। অভিষেকের গাড়ি করে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 


অপর একটি সূত্র জানায় গাড়িতে চেপে ফেরার সময় তিনি আহত হন বলে জানা যায় প্রথমে। আবার একটি সূত্রে দাবি করা হয়, গাড়ি বাড়িতে ঢোকার পরই দুর্ঘটনা ঘটে বলেও জানা গিয়েছে। হাঁটতে গিয়ে পড়ে যান



তবে দলীয় সূত্রে জানা গিয়েছে, বয়স ৭০ ছুঁইছুঁই হলেও, নিয়মিত হাঁটাহাঁটি করেন মমতা। এদিনও বাড়ি ফিরে হাঁটার প্রস্তুতিই নিচ্ছিলেন। সেই সময়ই ঘরের মধ্যে পড়ে যান। সেই সময় বাড়িতেই ছিলেন কাজরী বন্দ্যোপাধ্যায়, অভিষেক এবং আবেশ বন্দ্য়োপাধ্যায়রা। তড়িঘড়ি মমতাকে SSKM হাসপাতালে নিয়ে ছোটেন তাঁরা।


ইতিমধ্যে তৃণমূলের অন্যান্য নেতৃত্ব হাসপাতালে পৌঁছেছে। বিশেষ মেডিকেল টিম তৈরি করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চিকিৎসার আরম্ভ করা হচ্ছে। এমনটাই খবর। বিশেষ টিমের পরামর্শে পরবর্তী পরীক্ষা নিরিক্ষা করা হবে বলে খবর। 



এই ঘটনায় উদ্বেগের ছায়া চোখে পড়েছে বঙ্গ রাজনীতিতে। তৃণমূলের তরফে সোশ্যাল মিডিয়ায় মমতার আহত হওয়ার খবর জানানো হয়েছে। কপাল থেকে নাক বেয়ে রক্ত পড়ছে, হাসপাতালের শয্যায় শুয়ে রয়েছেন মমতা, এমন একটি ছবি প্রকাশ করা হয়। সেই পোস্টে লেখা হয়েছে, 'আমাদের চেয়ারপার্সন গুরুতর আহত হয়েছেন। তাঁর জন্য প্রার্থনা করুন'।